খাগড়াছড়িতে প্রধানমনাত্রী শেখ হাসিনা’র পক্ষ থেকে অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

5

খাগড়াছড়ি প্রতিনিধিঃ-খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সহযোগীতায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র পক্ষ থেকে অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।
সোমবার (২৩ জানুয়ারি) সকালে খাগড়াছড়ি সদর মুসলিম পাড়া বঙ্গবন্ধু চত্ত্বর এ অসহায় দুঃস্থদের মাঝে পাঁচশতাধিক শীতবস্ত্র বিতরণ করেন, খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কল্যাণ মিত্র বড়ুয়া। এছাড়াও সেখানে উপস্থিত ছিলেন, জেলা পৌর আওয়ামী লীগের সভাপতি মোঃ জাবেদ হোসেন, পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি ফরিদ-উজ জামান স্বাধীন, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক উত্তম দে রনি, ৮নং পৌর ওয়ার্ডের সভাপতি জয়নাল আবেদীন, ৩নং পৌর ওয়ার্ডের সভাপতি মোঃ রেজাউল করিম, খাগড়াছড়ি ৪নং পৌর শাখার আওয়ামী লীগের সভাপতি খলিলুর রহমান পাঠান, ৫ং পৌর ওয়াডের সাধারণ সম্পাদক বদিউল আলম প্রমূখ।
এসময় অনুদান প্রাপ্ত হয়ে উপকৃত স্থানীয় জনগণ বর্তমান প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করে এবং ভবিষ্যতেও এ ধরণের সহযোগিতা প্রদান অব্যাহত রাখার জন্য অনুরোধ জানায়।
এতে উপস্থিত খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বলেন, বর্তমান আওয়ামী লীগ সরকার সবসময় পাহাড়ে দুঃস্থ গরীব অসহায় মানুষদের পাশে আছে, থাকবে এবং যেকোন বিপদে পাশে দাড়াতে বদ্ধপরিকর। পাহাড়ে বসবাসকারী জনগণ যাতে শান্তি এবং সম্প্রীতির সাথে নিরাপদে বসবাস করতে পারে সে লক্ষ্য রাখে। সেলক্ষ্যে সকল আওয়ামী লীগের সদস্য নিরলসভাবে কাজ করে যাচ্ছে।