নাইক্ষ্যংছড়ি বিজিবির হাতে ইয়াবা গাঁজাসহ আটক-১

39

নাইক্ষ্যংছড়ি প্রতিনিধিঃ-বান্দরবনের নাইক্ষ্যংছড়ি ১১ বিজিবি কর্তৃক মাদক, অস্ত্র ও চোরাচালান প্রতিরোধে ধারাবাহিক অভিযানে শনিবার (১৪ জানুয়ারি) বিকালে নাইক্ষ্যংছড়ি ১১ ব্যাটালিয়ন এর দায়িত্বপূর্ণ এলাকা রামু উপজেলার কচ্ছপিয়া ইউপির দোছড়ি এলাকার কাটামোড়া এলাকা হতে ৪১৫ পিস ইয়াবা ও ১৩ গ্রাম গাঁজাসহ এক মাদক কারবারিকে আটক করতে সক্ষম হয়েছে।
আটক হওয়া ব্যাক্তির নাম মোঃ নুরুল আজিম (৫৫), সে কচ্ছপিয়া ইউপির দোছড়ি দক্ষিণ কুল গ্রামের জায়ফুল মালেকের ছেলে। আটক ব্যক্তিকে রামু থানায় সোর্পদ্য করে তার বিরুদ্ধে রামু থানায় মামলা দায়ের করা হয়েছে যার নং-১৭ -২০২৩। সরকারের মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি বাস্তবায়নে নাইক্ষ্যংছড়ি বিজিবি প্রতিশ্রুতিবদ্ধ।
১১ বিজিবি প্রেস বিজ্ঞপ্তিতে মাধ্যমে আরো জানান, সীমান্ত সুরক্ষা, চোরাচালান প্রতিরোধ, অবৈধ অনুপ্রবেশ, নারী ও শিশু পাচার রোধ ও অভ্যন্তরীণ সন্ত্রাস দমনে নাইক্ষ্যংছড়ি বিজিবি শুরু থেকেই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন এবং তাদের দায়িত্বপূর্ণ এলাকায় মাদক ব্যবসা ও চোরাচালানসহ যেকোন ধরনের চোরাচালন কঠোর হস্তে দমন করে আসছে এবং ভবিষ্যতেও এই ধারাবাহিকতা অব্যাহত থাকবে। এছাড়াও সীমান্ত এলাকা দিয়ে মাদকদ্রব্য পাচারসহ অবৈধভাবে বার্মিজ গরু, অস্ত্র, অবৈধ কাঠ পাচার/পরিবহন, অন্যান্য যে কোন ধরনের অবৈধ পণ্য সামগ্রী পাচার এবং অত্র এলাকায় যেকোন ধরনের সন্ত্রাসী কার্যক্রম রোধে বিজিবি’র এ ধরনের কার্যক্রম ও তৎপরতা অব্যাহত থাকব।