নানিয়ারচর টিএন্ডটি বাজার এলাকায় কাঠের স’মিলে বৈদ্যুতিক শর্ট সার্কিটে অগ্নিকান্ড

41

নানিয়ারচর প্রতিনিধিঃ-নানিয়ারচর টিএন্ডটি বাজার এলাকায় কাঠের স’মিলে বৈদ্যুতিক শর্ট সার্কিট এর মাধ্যমে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। এতে প্রায় ৮-১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ভূক্তভোগী জানিয়েছে।
শুক্রবার (১৩ জানুয়ারি) ভোর আনুমানিক সাড়ে ৫টার দিকে নানিয়ারচর জোনের আওতাধীন টিএন্ডটি বাজার (বর্গঃ ০৭২৮) এলাকায় একটি কাঠের স’মিলে বৈদ্যুতিক শর্ট সার্কিট এর মাধ্যমে অগ্নিকান্ডের ঘটনা ঘটে।
অগ্নিকান্ডের খবর পেয়ে দ্রুত নানিয়ারচর জোন সদর হতে একটি টহল দল ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহায়তায় আগুন নেভানোর চেষ্টা করে এবং তাৎক্ষণিক ফায়ার সার্ভিসকে খবর দেয়। পরবর্তীতে ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসে। এ ঘটনায় কোনো প্রকার হতাহতের ঘটনা ঘটেনি তবে সমিলের মালিক লালন বিকাশ চাকমা (৬৫) জানান, এই অগ্নিকান্ডের ঘটনায় তার আনুমানিক ৮-১০ লাখ টাকার ক্ষতি সাধন হয়েছে।
নানিয়ারচর জোনের মিডিয়া পার্সন থেকে জানা গেছে, রাঙ্গামাটি সদরে থাকা ফায়ার সার্ভিসের টিম দূর্গম নানিয়ারচরে আসতে সময় লেগেছে, আগুন লাগার খবর পেয়েই তৎক্ষণাৎ আমারা এসে আগুন নেভানোর কাজে সহযোগিতা করেছি। বাংলাদেশ সেনাবাহিনী সব সময় জনগণের পাশে থেকে জনগণের সেবা করেছে, দুর্যোগপূর্ণ মুর্হুতে সব সময় পাহাড়ে বাংলাদেশ সেনাবাহিনীকে পাশে পাবেন। আমরা সবসময় প্রস্তুত আছি।