রিজার্ভমুখে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে পার্বত্য জেলা পরিষদের সহায়তা প্রদান

62

নিজস্ব প্রতিবেদক, রাঙ্গামাটিঃ-রাঙ্গামাটি শহরের রিজার্ভমুখ গঙ্গা মন্দিরের পাশে বৃহস্পতিবার (৫ জানুয়ারি) রাতে ভয়াবহ অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে টিন, নগদ অর্থ ও কম্বল বিতরণ করেছে জেলা পরিষদ।
সোমবার (৯ জানুয়ারী) সকালে গঙ্গা মন্দির প্রাঙ্গণে ক্ষতিগ্রস্তদের হাতে সহায়তা তুলে দেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পার্বত্য জেলা পরিষদ সদস্য হাজী মো. মুছা মাতব্বর।
এসময় জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শাওয়াল উদ্দিন, সাধারণ সম্পাদক মো. শাহজাহান, সদর উপজেলা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক প্রমোতোষ দেব, পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সুকান্ত দাশ, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক কার্তীক দে, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সালাউদ্দীন টিপু, সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সদস্য সচিব মো. আরিফ উদ্দিন, বঙ্গবন্ধু ডিপ্লোমা প্রকৌশল পরিষদ রাঙ্গমাটি পৌর শাখার সদস্য সচিব মিতু দেবসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।
এসময় রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদের পক্ষ থেকে প্রত্যেকটি পরিবারকে ৩ বান টিন, নগদ ৫হাজার টাকা ও ২টি করে কম্বল বিতরণ করা হয়। এছাড়াও বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি রাঙ্গামাটি জেলা ইউনিটের পক্ষ থেকে ক্ষতিগ্রস্তদের মাঝে শীত বস্ত্র বিতরণ করে অতিথিরা।
এদিকে বিতরণের পূর্বে হাজী মো. মুছা মাতব্বরসহ অন্যান্য অতিথিরা অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত স্থান পরিদর্শন করেন এবং ক্ষতিগ্রস্তদের খোঁজ-খবর নেন।