পার্বত্য এলাকার উন্নয়নমূলক কর্মকান্ডকে এগিয়ে নেয়ার কাজে সাংবাদিকদের ভূমিকা প্রশংসনীয়-নিখিল কুমার চাকমা

39

নিজস্ব প্রতিবেদক, রাঙ্গামাটিঃ-পার্বত্য এলাকার উন্নয়নমূলক কর্মকান্ডকে এগিয়ে নেয়ার কাজে সাংবাদিকদের ভূমিকা প্রশংসনীয় বলে মন্তব্য করেছেন পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান নিখিল কুমার চাকমা। তিনি বলেন, পার্বত্য এলাকায় যেসব উন্নয়ন কর্মকান্ড হচ্ছে তা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্বদিচ্ছার কারণে হচ্ছে। তিনি পার্বত্য এলাকার মানুষদের অত্যন্ত ভালোবাসেন বলেই আজ পাহাড়ে উন্নয়ন তরান্বিত হচ্ছে। এতে জেলা ও দূর্গম এলাকার মানুষ উপকৃত হচ্ছে। আশাকরি আগামী দিনেও এইসব উন্নয়নে স্বপক্ষে সাংবাদিকরা ইতিবাচক ভূমিকা রাখবেন। তিনি রাঙ্গামাটি প্রেস ক্লাবের নবনির্বাচিত কমিটিকে অভিনন্দন জানিয়ে বলেন, যে কোনো প্রয়োজনে সাংবাদিকদের পাশে থাকার দৃঢ় প্রত্যায় ব্যক্ত করেন।
রবিবার (১ জানুয়ারী) সকালে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডে রাঙ্গামাটির প্রধান কার্যালয়ে রাঙ্গামাটি প্রেস ক্লাবে নবনির্বাচিত কমিটি’র সদস্যরা চেয়ারম্যানকে ফুলেল শুভেচ্ছা ও সৌজন্য সাক্ষাতকালে তিনি এসব কথা বলেন।
এসময় ৫ বার নির্বাচিত রাঙ্গামাটি প্রেস ক্লাবের বর্তমান সভাপতি ও দৈনিক পূর্বকোণের জেলা প্রতিনিধি সাখাওয়াৎ হোসেন রুবেল, সহ সভাপতি অলি আহমেদ, সাধারণ সম্পাদক ও দৈনিক রাঙামাটির সম্পাদক আনোয়ার-আল হক, দৈনিক গিরিদর্পণ সম্পাদক এ কে এম মকছুদ আহমেদ, কোষাধ্যক্ষ ও এটিএন বাংলা ও এটিএন নিউজের রাঙ্গামাটি প্রতিনিধি পুলক চক্রবর্তী, দপ্তর সম্পাদক ও বাসস ও চ্যানেল আই টেলিভিশনের জেলা প্রতিনিধি মনসুর আহম্মেদ, এশিয়ান টেলিভিশনের জেলা প্রতিনিধি মো: আলমগীর মানিক, বাংলা নিউজ টুয়েন্টিফোর ডট কম ও দৈনিক রাঙামাটির স্টাফ রির্পোটার মঈন উদ্দিন বাপ্পী, দৈনিক সাঙ্গু ও পার্বত্য বার্তা রাঙ্গামাটি প্রতিনিধি মোহাম্মদ হান্নান, দৈনিক মানব কন্ঠের জেলা প্রতিনিধি মো: নুরুল আমিন মানিক উপস্থিত ছিলেন।
এসময় রাঙ্গামাটি প্রেস ক্লাবের সভাপতি সাখাওয়াৎ হোসেন রুবেল বলেন, পার্বত্য এলাকায় ধর্ম-বর্ণ নির্বিশেষে সকলের জন্য রাঙ্গামাটি প্রেস ক্লাব কাজ করে যাচ্ছে। বিশেষ করে পার্বত্য এলাকায় বর্তমান আওয়ামীলীগ সরকারের যেসকল উন্নয়ন কর্মকান্ড পরিচালিত হচ্ছে তা লেখনির মাধ্যমে তুলে ধরে জনগনের দৌড়গোড়ায় পৌঁছে দিচ্ছে। আমরা আশা করি পার্বত্য এলাকায় আওয়ামীলীগ সরকারের উন্নয়নের ধারাবাহিকতা আরো প্রসারিত হোক এবং পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের উন্নয়ন কর্মকান্ডের মাধ্যমে মানুষের জীবনযাত্রার মান আরো বৃদ্ধি পাক।