বাঘাইছড়িতে এডমিনিস্ট্রেশন স্কুল এন্ড কলেজের বার্ষিক ফলাফল ঘোষনা ও অভিভাবক সমাবেশ

57

বাঘাইছড়ি প্রতিনিধিঃ-বাঘাইছড়ি উপজেলা এডমিনিস্ট্রেশন স্কুল এন্ড কলেজ কতৃক জমকালো আয়োজনের মাধ্যমে বার্ষিক পরীক্ষার ফলাফল ঘোষনা ও অভিভাবক সমাবেশ অনুষ্টিত হয়েছে। আজ উপজেলা নির্বাহী অফিসার ও কমিটির সভাপতি রুমানা আক্তার এতে সভাপতিত্ব করেন। প্রধান অতিথি ছিলেন, পৌর মেয়র জমির হোসেন। তিনি প্রকাশিত পরীক্ষার ফলাফলে সন্তোষ প্রকাশসহ শিক্ষার মান উন্নয়নে সংশ্লিষ্টদের ভূমিকার প্রতি গুরুত্বারোপ করেন এবং প্রতিষ্টানটির উন্নয়নে প্রয়োজনীয় সহযোগীতার আশ্বাস দেন।
এসময় বিশেষ অতিথিরা ছিলেন, প্রেস ক্লাব সভাপতি দীলিপ কুমার দাশ, আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আলী হোসেন ও সাধারন সম্পাদক গিয়াছ উদ্দিন মামূন, উপজেলা শিক্ষা অফিসার জয়নাল আবেদীন, পৌরসভার প্রাত্তন মেয়র নিজাম উদ্দিন বাবু, কাচালং সরকারী কলেজের প্রভাষক মীর কামাল হোসেন, কাচালং দাখিল মাদ্রাসার সূপার মোঃ ওমর ফারুক, উপ-সহকারী কৃষি অফিসার তোফায়েল আহমদ ও বদিউল আলম, উপজেলা বিএনপির সাধারন সম্পাদক জাবেদূল ইসলাম, কাচালং সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নূরুল ইসলাম এবং পৌর কাউন্সিলর আব্দূল মান্নান ও মোঃ পারভেজ।
সমাবেশে সহকারী প্রধান শিক্ষক লিঠন দত্তের সঞ্চালনায় বক্তব্য রাখেন, প্রধান শিক্ষক ইয়াছমিন আক্তার প্রমূখ। ইতিপূর্বে মহান বিজয় দিবস উপলক্ষে আয়োজিত চিত্রাংকন প্রতিযোগীতায় অতিথিদের মাধ্যমে বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরন সহ সহকারী প্রধান শিক্ষক কতৃক বার্ষিক পরীক্ষার ফলাফল ঘোষনা করা হয়।