পার্বত্যমন্ত্রীর আগমন উপলক্ষে নতুন সাজে সেজেছে নাইক্ষংছড়ির বাইশারীর আলিক্ষ্যং

180

শামীম ইকবাল চৌধুরী, নাইক্ষ্যংছড়িঃ-পার্বত্য জেলা বান্দরবানের নাইক্ষংছড়ি উপজেলার বাইশারী আলিক্ষ্যং এ পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর (উশৈসিং) এমপি’র আগমন উপলক্ষে নতুন সাজে সাজেছে বাইশারীর আলিক্ষ্যং এলাকা।
এতে নেতাকর্মীদের মাঝে দেখা যাচ্ছে আনন্দ উচ্ছাস। তৈরি করা হচ্ছে তোরণ। প্রস্তুত হচ্ছে মাঠ। সাজানো হচ্ছে রাস্তাঘাট। আগাম প্রস্তুতি নিতে নেতা কর্মীরা ব্যানার ফেস্টুন লাগিয়ে সাজাচ্ছেন। সব মিলিয়ে বর্তমান সাজ সাজ রব।
বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) সকাল ১০টার দিকে বান্দরবান থেকে গাড়িযোগে নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ইউনিয়নের আলিক্ষ্যং পৌঁছানোর বিষয়টি নিশ্চিত করেছেন মন্ত্রীর একান্ত সহকারী সচিব সাদেক হোসেন চৌধুরী।
সরেজমিনে দেখা যায়, মন্ত্রীর আগমনে বাইশারী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সদস্য মোঃ আলম কোম্পানি নবনির্বাচিত সভাপতি আলহাজ্ব মাষ্টার কামাল হোসাইন সাধারণ সম্পাদক বাবু মংথোয়াইলা মার্মা সাংগঠনিক সম্পাদক ছালে নুর করিম রিপনসহ আওয়ামী লীগ, যুবলীগের নেতা কর্মীরা মাঠে কাজ তদারকি নিয়ে ব্যস্থ সময় পার করছেন।
জেলা আওয়ামী লীগের সদস্য ও ইউপি চেয়ারম্যান মোঃ আলম কোম্পানি বলেন, মন্ত্রী মহোদয়কে স্বাগত জানাতে তিনি খুশি মনে কাজ করে যাচ্ছেন সবাই। মন্ত্রী মহোদয় আগমনে তিনি ও এলাকাবাসী খুশি।
মোঃ আলম কোম্পানি আরও বলেন, পার্বত্যমন্ত্রী মহোদয় বাইশারীকে আন্তরিক ভালোবাসার ফসল হিসেবে শত শত কোটি টাকার উন্ময়নমুলক কাজ হয়েছে এবং প্রায় ৩৭ কোটি টাকার বিভিন্ন উন্নয়নমুলক কাজের উদ্বোধনসহ শীতবস্ত্র, সৌর বিদ্যুৎ বিতরণ করা হবে।
ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব মাষ্টার কামাল হোসাইন জানান, মন্ত্রী মহোদয়কে স্বাগত জানাতে আমরা প্রস্তুত। মন্ত্রী মহোদয় বাইশারীতে আগমন করে আলিক্ষ্যং মাঠে জনসভা ও বিভিন্ন উন্নয়ন মুলক প্রকল্পের উদ্বোধন করবেন। তিনি আরও জানান, মন্ত্রী মহোদয় আগমন উপলক্ষে নেতা কর্মীদের মাঝে আনন্দ উচ্ছাস বয়ে যাচ্ছে।