রাঙ্গামাটি নানিয়ারচরে টিসিবির পন্য বিতরণ

14

নানিয়ারচর প্রতিনিধিঃ-মাসিক কর্মসূচির অংশর বাহিরে বুধবার (৩০শে নভেম্বর )ভর্তুকি মূল্যে পণ্য বিক্রি শুরু করেছেন ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশ (টিসিবি)। এ দফায় নানিয়ারচরে ফ্যামিলি কার্ডধারী ছাড়া বাদ পড়া নিম্ন আয়ের ১হাজার পরিবারকে পন্য বিতরণ করা হয়েছে।
নানিয়ারচর উপজেলা নির্বাহী অফিসার মো: ফজলুর রহমান জানিয়েছেন, টিসিবির পরিবার কার্ডধারী ছাড়াও বাদপড়া নিম্ন আয়ের পরিবারগুলো এই পন্য কিনতে পারবেন।
এ ক্ষেত্রে সয়াবিন তেল, মসুর ডাল,ও চিনি ৪০৫ টাকা প্যাকেজ আকারে বিক্রি করবে টিসিবি।
অন্যদিকে টিসিবি ডিলার জহির ট্রেডার্স এর মালিক মো: জহিরুল ইসলাম জানান, নানিয়ারচরে নিম্ন আয়ের ১হাজার উপকারভোগী পরিবারের মধ্যে ভর্তুকি মূল্যের এসব পণ্য ৩০ নভেম্বর (বুধবার) বিকেল পর্যন্ত দেওয়া হবে।
এদিকে উপজেলা ভাইস চেয়ারম্যান মো: নুরজামাল হাওলাদার জানান, নানিয়ারচর উপজেলা প্রশাসনের সহযোগিতায় নির্ধারিত তারিখ ও সময় অনুযায়ী পরিবেশকের মাধ্যমে এ কার্যক্রম পরিচালনা করা হচ্ছে। এই সময়ে নিজ নিজ এলাকার ওয়ার্ড সদস্যদের নির্ধারিত জায়গা থেকে পণ্য নিতে পারবেন পরিবার কার্ডধারীরা।
উপকারভোগী চারু চাকমা জানায়, দেশের এই কঠিন মূহুর্তে সরকারের খাদ্যবান্ধব কর্মসূচি টিসিবির এই পন্য পেয়ে আমাদের উপকার হচ্ছে,ধন্যবাদ জানাচ্ছি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে।
এসময় টিসিবির পন্য বিতরণে সহযোগী করেন, বুড়িঘাট ওয়ার্ড সদস্য মোস্তফা খান, মিজানুর রহমান, গ্রাম পুলিশ আবু হানিফসহ অনেকে।