কাল শনিবার রাঙ্গামাটির রাজস্থলী উপজেলার সফরে আসছেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর এমপি

80

নিজস্ব প্রতিবেদক, রাঙ্গামাটিঃ-পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং কাল শনিবার (২৬ নভেম্বর) বিভিন্ন উন্নয়নমূলক কাজের ভিত্তিপ্রস্তুর স্থাপন ও উদ্বোধনের লক্ষ্যে রাঙ্গামাটির রাজস্থলী উপজেলায় সফরে যাবেন।
শুক্রবার (২৫ নভেম্বর) মন্ত্রীর সহকারী একান্ত সচিব সাদেক হোসেন চৌধুরীর প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এই তথ্য নিশ্চিত করা হয়েছে।
এবিষয়ে মন্ত্রির সহকারি একান্ত সচিব সাদেক হোসেন চৌধুরীর প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানা যায়, পার্বত্য মন্ত্রীর আগমনের কর্মসূচীতে শনিবার (২৬ নভেম্বর) সকাল ১০টায় পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের তত্ত্বাবধানে রাজস্থলী উপজেলার বাঙালহালিয়া ইউনিয়নের সীমানা প্রাচীর নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন, সকাল সাড়ে ১০টায় বাঙালহালিয়ার ডাক বাংলা পাড়া বৌদ্ধ বিহার পরিদর্শন বিভিন্ন উন্নয়ন কাজের উদ্বোধন ও ভিত্তি প্রস্তর স্থাপন শেষে বাঙালহালিয়া সরকারি কলেজ আয়োজিত জন সমাবেশে অংশগ্রহন করবেন।
দুপুর ২টায় ইউপি চেয়ারম্যান আদোমং মারমা বাসা দুপুরে আহার শেষ করে বাঙালহালিয়া হতে বান্দরবানের উদ্দেশ্যে যাত্রা করবেন বলে জানা যায়।
৩নং বাঙ্গালহালিয়া ইউপি চেয়ারম্যান আদোমং মারমা বলেন, অত্র এলাকার ইউনিয়নবাসী পক্ষে হতে পার্বত্য চট্টগ্রাম মন্ত্রী বীর বাহাদুর উশেসিং এমপিকে অভিনন্দন ও শুভেচ্ছা জানাছি। অত্র ইউনিয়নের আগামীকাল জন্য সাজসজ্জা ফেসটুন ব্যানার চার পাশে তৈরি মধ্যদিয়ে অনুষ্ঠান প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশেসিং এমপি সরকারী সফর সূচি অনুযায়ী উন্নয়ন কর্মকান্ড উদ্বোধন করবেন বলে জানিয়েছেন।