বর্ণাঢ্য আয়োজনে বান্দরবানের ফাইতং আওয়ামী যুবলীগের ত্রি-বার্ষিকী সম্মেলন

6

রাহুল বড়ুয়া ছোটন, বান্দরবানঃ-বর্ণাঢ্য আয়োজনে বান্দরবানের লামা উপজেলার ফাইতং ইউনিয়ন আওয়ামী যুবলীগের ত্রি- বার্ষিকী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (২২ নভেম্বর) দুপুরে ফাইতং প্রাথমিক উচ্চ বিদ্যালয়ে মাঠ প্রাঙ্গণে আওয়ামী যুবলীগের ত্রি-বার্ষিকী সম্মেলন উপলক্ষে আয়োজন করা হয় এক আলোচনা সভা। সম্মেলনের শুরুতে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন শেষে বেলুন ও শান্তির প্রতীক কবুতর উড়িয়ে অনুষ্টানের শুভ সুচনা করেন প্রধান অতিথি বান্দরবান জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ ইসলাম বেবী।
সভায় ফাইতং ইউপি আওয়ামী যুবলীগের সভাপতি থোয়াই সা নু মারমা এর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন বান্দরবান জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ ইসলাম বেবী।
এসময় ফাইতং ইউননিয়ন এর আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক বোরহান উদ্দিন রিজু এর সঞ্চালনায় উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন, লামা উপজেলা যুবলীগের সভাপতি জাহেদ উদ্দিন ও প্রধান বক্তা লামা উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক প্রদীপ কান্তি দাশ।
এসময় জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক লক্ষীপদ দাশ, সাংগঠনিক সম্পাদক ক্যসাপ্রু মারমা, লামা উপজেলা আওয়ামীলীগের সভাপতি বাথোয়াই চিং মারমা, জেলা যুবলীগের আহ্বায়ক কেলুমং মারমা, যুগ্ম আহ্বায়ক ওমর ফারুকসহ আওয়ামীলীগ, যুবলীগসহ অঙ্গসংগঠনের নেতা-কর্মী উপস্থিত ছিলেন।
সভায় বক্তব্য রাখতে গিয়ে বক্তারা বলেন, আওয়ামী যুবলীগ সৃস্টির পর থেকেই দেশের গরীব, দুখী ও অসহায়দের পাশে থেকে কাজ করে যাচ্ছে। এসময় বক্তারা আরো বলেন, যুবলীগ এর বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডের ফলে দেশের সর্বক্ষেত্রে সাফল্য হচ্ছে আর সাধারণ মানুষ আওয়ামীলীগের নানামুখী সুবিধায় অর্থনৈতিকভাবে উন্নতির অগ্রযাত্রায় এগিয়ে যাচ্ছে।