বাঘাইছড়িতে আওয়ামী যুবলীগের ৫০তম প্রতিষ্টা বার্ষিকী সুবর্ণ জয়ন্তী উদযাপন

50

বাঘাইছড়ি প্রতিনিধিঃ-বাঘাইছড়ি উপজেলার সাজেক থানা আওয়ামী যুবলীগের আয়োজনে অনুষ্টিত বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৫০তম প্রতিষ্টা বার্ষিকী সুবর্ণ জয়ন্তী উদযাপনের শুভ উদ্বোধন করেছেন উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি শাহরিয়ার হোসেন।
সোমবার (২১ নভেম্বর) সাজেক দলীয় কার্যালয় প্রাঙ্গনে সাজেক থানা আওয়ামী যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি বাবুল দে’র সভাপতিত্বে অনুষ্টিত অনুষ্টানে প্রধান অতিথি ছিলেন, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ আলী হোসেন।
বিশেষ অতিথিরা ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি দীলপ কুমার দাশ, সাধারন সম্পাদক গিয়াছ উদ্দিন মামূন, যুগ্ম সাধারন সম্পাদক রতন দাশ, অন্যতম সদস্য নেলশন চাকমা ও আনোয়ার হোসেন, ইউনিয়ন আওয়ামীলীগ বঙ্গলতলী শাখার সভাপতি নুরুল ইসলাম, সাজেক থানা শাখার সভাপতি গরেন্দ্র ত্রিপুরা ও সাধারন সম্পাদক সুজিত দে। সাজেক ইউপি যুবলীগ নেতা আবু বক্কর সিদ্দিক এর সঞ্চালনায় অনুষ্টানে প্রধান বক্তা ছিলেন, উপজেলা আওয়ামী যুবলীগের সাধারন সম্পাদক জগৎ দাশ। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, স্থানীয় ছাত্র নেতা শুভ চৌধুরী ও মোঃ মাহিম, যুব নেতা মোঃ সিদ্দিক, মোঃ ঈমাম ও মোঃ শওকত এবং অতিথিবৃন্দ। অনুষ্টানে বক্তারা সকলে আওয়ামী যুব লীগের প্রতিষ্টা বার্ষিকী সূবর্ণ জয়ন্তীসহ যুব নেতা-কর্মীদের জন্য শুভ কামনা করেন। পাশাপাশি বিএনপি-জামাতের চক্রান্ত, অপ-কৌশল, মিথ্যা-বানোয়াট বক্তব্য ও সমাবেশের নামে জ্বালাও -পোড়াও কর্মকান্ডের বিরুদ্ধে রুখে দাঁড়াতে সকলকে আহ্বান জানান।
এছাড়াও আসছে জাতীয় সংসদ নির্বাচনে জননেতা দীপংকর তালুকদারকে নৌকা প্রতিকে বিজয়ী করে দেশনেত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করণসহ পার্বত্য উন্নয়ন অব্যাহত রাখতে প্রয়োজনীয় ভূমিকা পালনের জন্য যুব নেতা-কর্মীসহ আওয়ামী পরিবার ভূক্ত সকল নেতা-কর্মীদের অনুরোধ জানানো হয়।