আলীকদমে মিনিট্রাকের চাকায় পিষ্ট হয়ে শিশুর মৃত্যু

9

মোহাম্মদ রফিকুল ইসলাম, লামাঃ-বান্দরবানের আলীকদম উপজেলায় মিনি ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ৪ বছরের কন্যা শিশু নিহত হয়েছে। সোমবার (২১ নভেম্বর) সকাল সাড়ে ১১টায় উপজেলার ২নং চৈক্ষ্যং ইউনিয়নের ৬নং ওয়ার্ড চারাবটতলী এলাকার পূর্বপাশে আলীকদম চকরিয়া সড়কের তারাবুনিয়ায় এই ঘটনা ঘটে। নিহত শিশুর নাম তৃশা মনি (৪)। সে তারাবুনিয়া এলাকার জাহেদ ইসলাম ও নার্গিস আক্তারের মেয়ে।
নিহত মেয়েটির নানা আব্দুর রহিম বলেন, গত কয়েক দিন আগে আমার মেয়ে নার্গিস আক্তার তার মোঃ জাহেদ ইসলাম তারা চেয়ারম্যান ঘাট বৈরব বাজার, হাতিয়া উপজেলার নোয়াখালী এলাকায় বসবাস করতেন। নিহত তৃশা মনি আমার নাতনি তার বাবা-মা সহ আমার বাড়িতে বেড়াতে আসে।
প্রত্যক্ষদর্শী ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, সোমবার দুপুরে চিনারী দোকান সোনাইছড়ি খাল থেকে বালু ভর্তি করে আলীকদম গামী একটি মিনি ট্রাক (ডাম্পার) চারাবটতলির পূর্বপাশে তারাবুনিয়া এলাকায় শিশুটিকে চাপা দেয়। বাচ্চাটি রাস্তা পারাপারের সময় মিনি ট্রাকের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই মৃত্যু হয়। এদিকে দুর্ঘটনার পরপরই ঘাতক ট্রাকটি দ্রুতগতিতে আলীকদমের দিকে চলে যায়।
ঘাতক ট্রাকের ড্রাইভার আবদুল হামিদ আলীকদম সদর ইউনিয়নের ১নং ওয়ার্ড থানা পাড়া এলাকার বাসিন্দা। ডাম্পার গাড়ীর নং- চট্টমেট্রো-য় ৬১৭৭ এবং গাড়ীর মালিকের নাম মোঃ শাহাজান, চকরিয়া, কক্সবাজার।
ঘটনার সত্যতা নিশ্চিত করে আলীকদম থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ নাছির উদ্দীন সরকার জানান, দুর্ঘটনাকারী গাড়ীটিকে আটক করার জন্য আলীকদম থানা কর্তৃপক্ষ অভিযান পরিচালনা করছে। এই ঘটনায় অপমৃত্যুর মামলা রেকর্ড করা হয়েছে এবং সুরতহাল শেষে লাশটি ময়নাতদন্ত করার জন্য বান্দরবান জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।