মহালছড়িতে গাড়ির চাপায় সাবেক প্রধান শিক্ষক নিহত

58

খাগড়াছড়ি প্রতিনিধিঃ-খাগড়াছড়ি জেলার মহালছড়ি উপজেলার মাইসছড়ি উচ্চ বিদ্যালয়ের অবসর প্রাপ্ত প্রধান শিক্ষক করুণাময় চাকমা (৫৫) সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন।
সূত্র মতে, সোমবার (১৪ নভেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে করুণাময় চাকমা স্কুলে আসার সময় স্কুল গেটে পৌঁছালে মহালছড়ি থেকে খাগড়াছড়িগামী একটি মাছ বহনকারী পিক আপ তাকে চাপা দিলে তিনি গুরুতর আহত হন। গুরুতর আহত অবস্থায় তাকে খাগড়াছড়ি সদর হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান। নিহত করুণাময় চাকমা গামারিটালা গ্রামের যতিন্দ্র লাল চাকমা’র ছেলে।
মাইসছড়ি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাথোয়াইঅং মারমা জানান, করুণাময় চাকমা প্রধান শিক্ষক পদ থেকে গত ১৮ অক্টোবর অবসর গ্রহণ করেন। বিদ্যালয়ের যাবতীয় হিসাব নিকাশ বুঝে নিয়ে আগামী ৭ডিসেম্বর তাকে বিদায় সংবর্ধনা দেয়ার কথা ছিলো। কিন্তু সেই সময়ের আগেই তিনি সড়ক দুর্ঘটনার শিকার হয়ে পৃথিবী থেকে বিদায় নিলেন। ঘটনাটি খুবই দুঃখজনক বলে মন্তব্য করেন তিনি।
মহালছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুনর রসিদ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ঘাতক পিক আপটিকে আটক করা হয়েছে। তবে চালক পলাতক রয়েছে। করুণাময় চাকমার মরদেহটি খাগড়াছড়ি সদর হাসপাতাল থেকে ময়নাতদন্ত শেষে পরিবারের নিকট হস্তান্তর করা হবে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন। মামলা চুড়ান্ত হলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে বলে জানান তিনি।