অল্প সময়ের মধ্যে ডিজিটাল বাংলাদেশ বিশ্বের দরবারে একটি মাইল ফলক-মোহাম্মদ মিজানুর রহমান

55

নিজস্ব প্রতিবেদক, রাঙ্গামাটিঃ-কেক কেটে আনন্দঘন উৎসবের মধ্যদিয়ে রাঙ্গামাটিতে ডিজিটাল সেন্টারের একযুগ পুর্তি উপলক্ষে উদযাপন করা হয়েছে।
শুক্রবার (১১ নভেম্বর) রাঙ্গামাটি জেলা প্রশাসক সম্মেলন কক্ষে জনগনের দোড়গোড়ায় সেবার ১ যুগ এই শ্লোগানে ডিজিটাল সেন্টারের একযুগ উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন, রাঙ্গামাটি জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান।
এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মোঃ সাইফুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক শিক্ষা আইসিটি নাসরিন সুলতানা, নেজারত ডেপুটি কালেক্টর হাসান মোহাম্মদ শোয়েব, এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট বিজয় কুমার জোয়ার্দার, এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট মাইনুল ইসলাম খানসহ অন্যান্য কর্মকর্তাগণ ও কয়েকজন উদ্যোক্তা বক্তব্য রাখেন।
এ সময় জেলা রাঙ্গামাটি প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান বলেন, অল্প সময়ের মধ্যে ডিজিটাল বাংলাদেশ বিশ্বের দরবারে একটি মাইল ফলক। এই চ্যালেঞ্জ মোকাবেলা করে বাংলাদেশ আজ ডিজিটাল বাংলাদেশের একযুগ পালন করতে পারছে। তিনি বলেন, এই এক যুগে এসে জিডিটাল সেন্টারের উদ্যোক্তাদেও আরো বেশী করে জনগনের সেবায় মনোনিবেশ করতে হবে।
ডিজিটাল সেন্টারে যারা কাজ করছে তারা সরকারে চুক্তি ভিত্তিক নিয়োগ, এই নিয়োগের মাধ্যমে নিজেদেরকে স্বাবলম্বী করে তুলে জনগনের সেবা নিশ্চিত করার মাধ্যমে এগিয়ে যেতে সকলের প্রতি আহবান জানান।
অনুষ্ঠানে রাঙ্গামাটি জেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের উদ্যোক্তারা সভায় অংশ গ্রহণ করেন। আলোচনা সভা শেষে কেক কেটে ডিজিটাল সেন্টারের একযুগ পুর্তি উদযাপন করা হয়।