গরীব ও অসহায়দের পাশে রয়েছে আওয়ামীলীগ সরকার-পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর এমপি

65

রাহুল বড়ুয়া ছোটন, বান্দরবানঃ-বর্তমান সরকার কৃষিবান্ধব সরকার আর এই সরকারের আমলে কৃষকদের উন্নয়নে বিভিন্ন প্রকল্প গ্রহণ করা হয়েছে আর তার সুফল পাচ্ছে সাধারণ জনগন, এমনটাই মন্তব্য করেছেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।
বৃহস্পতিবার (১০ নভেম্বর) সকালে বান্দরবানের আলীকদম উপজেলা বঙ্গবন্ধু চত্বর মাঠে এক কৃষক সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি এমন মন্তব্য করেন। এসময় মন্ত্রী আরো বলেন, বর্তমান আওয়ামীলীগ সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশের গরীব দু:খী ও অসহায়দের পাশে আছে আর আগামীতেও দেশের উন্নয়নে এই সরকার কাজ করে যাবে। এসময় মন্ত্রী আরো বলেন, সমতলের মত পার্বত্য এলাকায় ব্যাঁপক উন্নয়ন কর্মকান্ড অব্যাহত রয়েছে এবং প্রত্যন্ত এলাকার মানুষ আজ বিভিন্নভাবে উপকৃত হচ্ছে।
কৃষক সমাবেশ শেষে কৃষকদের সার ও বিভিন্ন বীজ প্রদান করেন মন্ত্রী।
এর আগে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ প্রাঙ্গনে দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলার উদ্বোধন করেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। এসময় তিনি বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সরকারী বেসরকারী দপ্তরের স্টল পরিদর্শন করেন এবং তাদের সাথে মতবিনিময় করেন। এসময় মন্ত্রী আলীকদম উপজেলা প্রশাসনের তত্বাবধানে নির্মিত বঙ্গবন্ধু চত্বর এর উদ্বোধন করেন।
জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ নাজিম উদ্দিন, নির্বাহী ম্যাজিস্ট্রেট রাজীব কুমার বিশ্বাস, পার্বত্য জেলা পরিষদের সদস্য মোজাম্মেল হক বাহাদুর, আলীকদম উপজেলা নির্বাহী কর্মকর্তা মেহেরুবা ইসলাম, আলীকদম উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো.জামাল উদ্দিন, সাধারণ সম্পাদক ধুংরী মং মারমা সহ সরকারী উর্ধতন কর্মকর্তা এবং সুশীল সমাজের প্রতিনিধিরা এসময় উপস্থিত ছিলেন।