বঙ্গবন্ধু ক্রীড়াসেবী কল্যাণ ফাউন্ডেশন থেকে রাঙ্গামাটির ৮০জন ক্রীড়াসেবী ও ক্রীড়াবিদকে করোনাকালীন বিশেষ অনুদান প্রদান

54

নিজস্ব প্রতিবেদক, রাঙ্গামাটিঃ-পার্বত্য অঞ্চল থেকে খেলোয়াড় তৈরীতে আগামী দিনে আরো বেশী খেলাধুলার আয়োজন করতে হবে বলে মন্তব্য করেছেন রাঙ্গামাটি সংসদ সদস্য ও খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি। তিনি বলেন, ক্রীড়াঙ্গনের যে কোন উন্নয়নে আওয়ামীলীগ সরকার বদ্ধ পরিকর। লেখাপড়ার পাশাপাশি ছেলে মেয়েদেরকে খেলাধুলায় মনোনিবেশ করানো গেলে সমাজে কুসংস্কার থাকবেনা।
মঙ্গলবার (৮ নভেম্বর) সকালে রাঙ্গামাটি জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে ২০২১-২০২২ অর্থ বছরে বঙ্গবন্ধু ক্রীড়াসেবী কল্যাণ ফাউন্ডেশন থেকে রাঙ্গামাটির ৮০জন ক্রীড়াসেবী ও ক্রীড়াবিদকে করোনাকালীন বিশেষ অনুদানকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
রাঙ্গামাটি জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমানের সভাপতিত্বে চেক বিতরণ অনুষ্ঠানে অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মোঃ সাইফুল ইসলাম, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মোঃ আব্দুল্লাহ আল মাহমুদ, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ শাহনেওয়াজ, রাঙ্গামাটি জেলা ক্রীড়া সংস্থার সাবেক সহ-সভাপতি সুনীল কান্তি দে, সাবেক সহ-সভাপতি হাজী কামাল উদ্দিন, জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদিকা নিরূপা দেওয়ান, রাঙ্গামাটি জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোঃ শফিউল আজম, জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তা মোঃ আফাজ উদ্দিনসহ অন্যান্য ক্রীড়া ব্যীক্তত্বরা উপস্থিত ছিলেন।
রাঙ্গামাটি সংসদ সদস্য ও খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি আরো বলেন, শাহাদাৎ বরনের মাত্র ৯ দিন পূর্বে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান অসহায় দুস্থ অসচ্ছল ক্রীড়াসেবীদের কল্যার্ণার্থে বঙ্গবন্ধু ক্রীড়াসেবী কল্যাণ ফাউন্ডেশনটি প্রতিষ্ঠা করেছিলেন। আর বঙ্গবন্ধুর হাতে গড়া এ প্রতিষ্ঠানটিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ জন্য আমরা মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি অশেষ কৃতজ্ঞতা জানাই। আমি আশা করি, ভবিষ্যতেও আমরা এভাবেই আমাদের ক্রীড়াবিদ ও ক্রীড়াসেবীদের পাশে থাকবো।
পরে রাঙ্গামাটি জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে প্রতিজন খেলোয়াড়কে ৫ হাজার টাকা করে অনুদানের চেক বিতরণ করেন অতিথিরা।