দেশ ও জাতির মঙ্গলের জন্য সঠিত তথ্য উপাত্ত যাচাই করে সংবাদ পরিবেশন করুন-পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর এমপি

40

রাহুল বড়ুয়া ছোটন, বান্দরবানঃ-সাংবাদিকদের আধুনিক সুযোগ সুবিধা নিশ্চিত করার লক্ষ্যে বান্দরবান প্রেসক্লাব ভবনের ৫ম তলার উদ্বোধন করা হয়েছে।
শুক্রবার (৩০ সেপ্টেম্বর) সকালে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই কার্যক্রমের উদ্বোধন করেন। এসময় মন্ত্রী প্রেসক্লাব ভবন ঘুরে দেখেন এবং সাংবাদিকদের কল্যাণে লাইব্রেরী ভবনের জন্য বই প্রদানের ঘোষনা প্রদান করেন। পরে প্রেসক্লাবের হলরুমে এক আলোচনা সভার আয়োজন করা হয়।
বান্দরবান প্রেসক্লাবের সদস্য কৌশিক দাশ এর সঞ্চালনায় প্রেসক্লাবের সভাপতি আমিনুল ইসলাম বাচ্চুর সভাপতিত্বে এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। অনুষ্টানে জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি, পুলিশ সুপার মো. তারিকুল ইসলাম, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মিনারুল হক, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড বান্দরবান ইউনিটের নির্বাহী প্রকৌশলী আবু বিন মোহাম্মদ ইয়াছির আরাফাতসহ সরকারী বেসরকারী কর্মকর্তা এবং বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন, সাংবাদিকরা হলেন জাতির দর্পণ। যে দর্পণ দিয়ে তারা পার্বত্য বান্দরবানের সকল তথ্য বিশ্বের বুকে তুলে ধরেছেন। তাই সাংবাদিকদের একসাথে মিলে কাজ করাসহ দেশ ও জাতির মঙ্গল হয় এমন সংবাদ বেশি বেশি প্রচার এবং তথ্য উপাত্ত সঠিক যাচাই করে সংবাদ পরিবেশনের জন্য সকলের প্রতি আহবান জানান।
আয়োজকেরা জানান, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের বাস্তবায়নে ২৫ লক্ষ টাকা ব্যয়ে প্রেসক্লাবের নবনির্মিত ৫ম তলার উদ্বোধন করা হয়েছে আর এই ৫ম তলার উদ্বোধন এর ফলে সাংবাদিকরা কর্মক্ষেত্রে আগের চেয়ে আরো বেশি সুযোগ সুবিধা ভোগ করতে পারবে।