বাঘাইহাট ৫৪বিজিবি প্রতিষ্ঠা বার্ষিকী পালন ও বিনামূল্যে খাদ্য সামগ্রী ও ফলজ চারা বিতরন

12

মো. সোহেল রানা, দীঘিনালাঃ-বাঘাইহাট ব্যাটালিয়ন ৫৪ বিজিবির ৯ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষ্যে বাঘাইহাট এলাকার গরীব দুঃস্থ ও অসহায় পাহাড়ী-বাঙালি পরিবারের মাঝে বিনামূল্যে খাদ্য সামগ্রী ও ফলজ চারা বিতরণ করা হয়েছে।
বৃহস্পতিবার (২৯সেপ্টেম্বর) বাঘাইহাট ব্যাটালিয়ন (৫৪ বিজিবি) এর ৯ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত হচ্ছে। দিনের শুরুতেই ফযরের নামাজের পর বিশেষ দোয়া ও মোনাজাত এবং দুপুরে প্রীতিভোজ, খেলাধুলা ও ইউনিটের নিজস্ব ব্যবস্থাপনায় সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজনের মাধ্যমে উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে দিনটি উদযাপন করা হয়েছে।
প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে উক্ত ব্যাটালিয়ন কর্তৃক বাঘাইহাট এলাকার গরীব, দুঃস্থ ও অসহায় পাহাড়ী-বাঙালি অর্ধশতাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী এবং বিভিন্ন প্রজাতির ফলজ গাছ বিতরণ করেন ৫৪বিজিবি‘র অধিনায়ক লেঃ কর্নেল মোহাম্মদ মিজানুর রহমান, পিএসসি।
দুপুর ১ টায় বাঘাইছড়ির বাঘাইহাট ৫৪ বিজিবি ব্যাটালিয়ন সদর দপ্তর আয়োজিত প্রীতিভোজে প্রধান অতিথি হিসেবে কেক কাটেন খাগড়াছড়ি বিজিবি সেক্টর কমান্ডার কর্নেল মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন।
এসময় অন্যদের মধ্যে বাঘাইহাট ৫৪ বিজিবি অধিনায়ক লেঃ কর্নেল মোহাম্মদ মিজানুর রহমান, পিএসসি, দীঘিনালা ৪ই দি বেবী টাইগার্স সেনা জোন অধিনায়ক লেঃ কর্নেল রুমন পারভেজ, পিএসসি প্রমূখ। এময় বিভিন্ন সেনা জোনের অধিনায়ক ও উপ- অধিনায়ক বৃন্দ, বাঘাইহাট ব্যাটালিয়ন (৫৪ বিজিবি) এর সকল অফিসার, জুনিয়র কর্মকর্তা এবং বিভিন্ন পদবীর সৈনিকগণ সহ বাঘাইহাট এলাকার স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।