খাগড়াছড়িতে নানান আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ৭৬তম জন্মদিন পালিত

16

খাগড়াছড়ি প্রতিনিধিঃ-অগ্নিস্নানে শুচি হয়ে বারবার আসো, তুমি ভূমিকন্যা তোমারই হোক জয়” এই প্রতিপাদ্যকে সামনে রেখে উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশের রুপকার প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র জন্মদিন উদযাপন উপলক্ষে কোরআনখানী, দোয়ামাহফিল ও কেক কাটা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৮সেপ্টেম্বর) সকাল থেকে জেলার দলীয় কার্যালয়ের প্রাঙ্গণ থেকে শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি শাপলা চত্বর হয়ে আবার কার্যালয়ে এসে শেষ হয়। পরে বঙ্গবন্ধু প্রতিকীতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন জেলা আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা। এরপরে কেক কেটে ৭৬তম জন্মদিন উদযাপন করা হয়।
এ সময় জেলা পরিষদের সদস্য কল্যাণ মিত্র বড়ুয়া’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা ও জেলা আওয়ামী লীগ’র সিনিয়র সহ-সভাপতি রণ বিক্রম ত্রিপুরা। এ জন্মদিন উদযাপন উপলক্ষে আলোচনা সভায় জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর মোঃ নুরুল আজম’র সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্যে রণ বিক্রম ত্রিপুরা বলেন, বিএনপি বাংলাদেশের উন্নয়নকে স্বীকার করেনা। তারা বিভিন্ন ধরনের উচ্ছৃঙ্খল সৃষ্টি করে,মিথ্যার ফায়দা লুটিয়ে দেশের জনগণের মাঝে বিভ্রান্তি তৈরির চেষ্টা করে থাকে। কিন্তু তাদের এই মিথ্যার স্বপ্ন কখনো সফল হবেনা। বিএনপিরা বাংলাদেশকে পাকিস্তান বানাতে চেষ্টা চালাচ্ছে। তাদের এই উদ্দেশ্যও সফল হবেনা। আওয়ামী লীগের সরকার দেশের উন্নয়নকে বিশ্বাস করে। ডিজিটাল বাংলাদেশের রুপকার আওয়ামী লীগের সরকার।
এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাতীয় সংসদের ৩০৯নং সংরক্ষিত মহিলা আসনের এমপি বাসন্তী চাকমা, জেলা পরিষদের চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মনির হোসেন খান, জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী ক্রইঞায়ো চৌধুরী, জেলা কৃষক লীগের সভাপতি খোকন চাকমা প্রমুখ।