পাহাড়ের নারী খেলোয়াড়দের ৫০ হাজার টাকা পুরস্কার ও সংবর্ধনার ঘোষণা দিলো পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর এমপি

18

বান্দরবান প্রতিনিধিঃ-নারী ফুটবল চ্যাম্পিয়নশিপে বাংলাদেশের নারী ফুটবলারদের সাফল্যে অভিনন্দন জানিয়েছেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।
তিনি সাফ গেমসে নারী ফুটবল দলে অংশগ্রহণ করা পার্বত্য চট্টগ্রাম এলাকার নারী ফুটবলারদের জন্য পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় থেকে প্রতিজনকে পঞ্চাশ হাজার টাকা ও সংবর্ধনা প্রদানের ঘোষণা দিয়েছেন। এছাড়া পাহাড়ের ক্রীড়ার মানোন্নয়নে মন্ত্রণালয় থেকে বিভিন্ন উদ্যোগ নেওয়ারও ঘোষণা দিয়েছেন তিনি।
বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) সকালে বান্দরবান জেলা প্রশাসক কার্যালয় চত্বরে বান্দরবান উইম্যান চেম্বার অব কর্মাস এন্ড ইন্ডাস্ট্রি ও ডিপিএস এর উদ্যোগে আয়োজিত মাসব্যাপী নারী উদ্যোক্তাদের অংশগ্রহণে মাসব্যাপী বাণিজ্য মেলার উদ্বোধন শেষে তিনি সাংবাদিকদের এ কথা জানান পার্বত্যমন্ত্রী।
বান্দরবান উইম্যান চেম্বার অব কর্মাস এন্ড ইন্ডাস্ট্রি এর সভাপতি লালছানি লুসাই এর সভাপতিত্বে অনুষ্ঠিত এই উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বান্দরবানেরজেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি, পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈহ্লা, পুলিশ সুপার তারিকুল ইসলাম, পৌরসভার মেয়র ইসলাম বেবি, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একে এম জাহাঙ্গীরসহ প্রমুখ।
উল্লেখ্য, বাংলাদেশ মহিলা ফুটবল দলের তিনি খেলোয়াড় আনাই মগিনী, আনুচিং মগিনী ও মনিকা চাকমা খাগড়াছড়ির বাসিন্দা। আর জেলা রাঙ্গামাটি কৃতি সন্তান রুপনা ও ঋতুপর্ণা।