কাপ্তাইয়ে সড়ক দুর্ঘটনায়: আহত-৪

8

কাপ্তাই প্রতিনিধিঃ-রাঙ্গামাটির কাপ্তাইয়ে চাঁদের গাড়ির সাথে সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংর্ঘষে চালক সহ ৩ জন আহত হয়েছে। বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) সকাল ১০.৪৫ এর দিকে কাপ্তাই উপজেলার শীলছড়ি এলাকায় এঘটনা ঘটে। আহতরা হলেন, চাঁদের গাড়ির চালক রাঙ্গুনিয়া নিশ্চিতাপুরের বাসিন্দা সোহেল এবং সিএনজি চালক মোঃ মফিজ উদ্দীন। বাকি ২ জনের নাম জানা যায় নাই। তারা প্রাথমিক চিকিৎসা নিয়ে চলে যান বলে জানান পুলিশ।
প্রত্যক্ষদর্শীরা এবং স্থানীয় ইউপি সদস্য মোঃ সরোয়ার হোসেন জানান, কাপ্তাই নতুন বাজার থেকে ছেড়ে আসা দুইটি চাঁদের গাড়ি সড়কে বেপরোয়া গতিতে চালাচ্ছিল। একই সাথে গাড়ি দুটি একটিকে অন্যটি ওভারটেক করার জন্য বারবার চেষ্টা করছিলো। এক পর্যায়ে কাপ্তাই শীলছড়ি এলাকায় পৌঁছালে বেপরোয়া একটি চাঁদের গাড়ি বিপরীত দিক থেকে আসা একটি সিএনজির ধাক্কা দেয়। সাথে সাথে ধাক্কা দেওয়া চাঁদের গাড়িটি নিয়ন্ত্রন হারিয়ে কিছুদুর সামনে গিয়ে উল্টে যায় এবং একটি সিএনজি ক্ষতিগ্রস্থ হয়। অপরদিকে এ ঘটনায় সিএনজি চালক আহত হলেও সামান্যর জন্য প্রাণে বাঁচে সিএনজির যাত্রীরা। পরে আহত চালক ও যাত্রীদের কাপ্তাই স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গিয়ে চিকিৎসা দেওয়া হয়। এঘটনায় চাঁদের গাড়ির চালক রাঙ্গনিয়া নিশ্চিতাপুরের বাসিন্দা সোহেল এবং সিএনজি চালক মোঃ মফিজ উদ্দীন সহ মোট ৩জন আহত হয়েছে বলে জানা গেছে।
ইউপি সদস্য সরোয়ার হোসেন জানান, খবর পেয়ে তিনি দ্রুত ঘটনাস্থলে ছুটে যান। স্থানীয়রা সহ আশেপাশের লোকজন আহতদের দ্রুত হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করেন। বেপরোয়া গতিতে চালানো চাঁদের গাড়ি গুলোর কারণেই এ দুর্ঘটনা সংগঠিত হয়েছেন বলে তিনি নিশ্চিত করেছেন। এছাড়া চাঁদের গাড়ি দুটি কাপ্তাই থানা পুলিশ হেফাজতে নিয়েছে বলে জানান কাপ্তাই থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আকতার হোসেন।