রাজস্থলী প্রেসক্লাবে ত্রি-বার্ষিক নির্বাচনে সভাপতি আজগর আলী খান ও সম্পাদক চাথোয়াইমং মারমা

93

রাজস্থলী প্রতিনিধিঃ-রাঙ্গামাটি জেলার রাজস্থলী উপজেলা প্রেসক্লাবে ত্রি-বার্ষিক নির্বাচনে রাজস্থলী প্রেসক্লাবের কার্যনির্বাহী পরিষদের ত্রি-বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে। এসময় সভাপতি পদে পূন্যরায় নির্বাচিত হয়েছেন আজগর আলী খাঁন (দৈনিক পূর্বকোণ যায়যায়দিন) ও সাধারণ সম্পাদক চাথোয়াইমং মারমা। (দৈনিক সবুজ পাতা)
সোমবার (১৯ সেপ্টেম্বর) বিকাল ৩টায় রাজস্থলী প্রেসক্লাব মিলনায়তনে ২০২২-২৫ সালের কার্যনির্বাহী পরিষদের নির্বাচনে সকলের উপস্থিতিতে সর্বসম্মতি ক্রমে এ ঘোষনা দেওয়া হয়।
এসময় সভাপতি, সহ-সভাপতি, সাধারণ সম্পাদক, এই তিনটি পদে নির্বাচন অনুষ্ঠিত হয়। তবে এসব পদে অন্য কোনো প্রতিদ্বন্দ্বি প্রার্থী না থাকায় সব প্রার্থীকেই বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করা হয়।
অন্যান্য পদে নির্বাচিতরা হলেন, সহ সভাপতি সাবেক কোষাধক্ষ্য আইয়ুব চৌধুরী, (দৈনিক সাংগু) সাংগঠনিক সম্পাদক কাইয়ুম হোসেন মিরাজ, (৭১ টিভি ও দৈনিক পার্বত্য চট্টগ্রাম) সদস্য নুশরাত জাহান নিশু (রুপান্তর বাংলা ও দৈনিক জনতার সময়)। অপর দিকে রাজস্থলী প্রেস ক্লাবের আজীবন সদস্য হিসেবে অর্ন্তভূক্ত করা হইলো প্রয়াত সাংবাদিক চাউচিং মারমা (বাংলাদেশ বেতার রাঙ্গামাটি ও আজকের পত্রিকা) সকল সাংবাদিক বৃন্দ উপজেলা প্রশাসন, সেনা প্রশাসন ও সকলের সার্বিকসহযোগিতা কামনা করেন।
এদিকে, রাঙ্গামাটি জেলার রাজস্থলী উপজেলা প্রেসক্লাবে ত্রি-বার্ষিক নির্বাচনে সভাপতি আজগর আলী খাঁন ও সাধারণ সম্পাদক চাথোয়াইমং মারমাকে দৈনিক গিরিদর্পণ সম্পাদক এ কে এম মকছুদ আহমেদ ও গিরিদর্পণ পরিবারের পক্ষ থেকে অনেক অনেক প্রীতি, শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। এসময় দৈনিক গিরিদর্পণ সম্পাদক এ কে এম মকছুদ আহমেদ বলেন, রাজস্থলী উপজেলায় ঘটে যাওয়া ঘটনা, সভা, মানুষের দুঃখ দুদর্শা কথা এই প্রেস ক্লাবের মাধ্যমে বস্তুনিষ্ট ও সঠিক সংবাদ মানুষের পৌছে দেয়ার আহবান জানান তিনি।