জাতীয় শোক দিবস উপলক্ষে কাপ্তাই মহিলা আ’লীগের আলোচনা সভা ও দোয়া মাহফিল

82

ঝুলন দত্ত, কাপ্তাইঃ-বাংলাদেশ মহিলা আওয়ামীলীগ ও যুব মহিলা লীগ, কাপ্তাই উপজেলা শাখার উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে শোক র‌্যালী, বঙ্গবন্ধু প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
বৃহস্পতিবার (১১ আগস্ট) বিকেলে এ উপলক্ষে কাপ্তাই উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কাপ্তাই উপজেলা আওয়ামীলীগে সভাপতি ও রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ সদস্য অংসুই ছাইন চৌধুরী।
কাপ্তাই উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি মনোয়ারা জাহানের সভাপতিত্বে নুর নাহারের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাপ্তাই উপজেলা আওয়ামীলীগ সহ সভাপতি ও কাপ্তাই ইউপি চেয়ারম্যান প্রকৌশলী আব্দুল লতিফ, সহ সভাপতি মাকসুদুর রহমান বাবুল, যুগ্ন সম্পাদক সুজন তংচংগ্যা ধনা, সাংগঠনিক সম্পাদক ও চন্দ্রঘোনা ইউপি চেয়ারম্যান আক্তার হোসেন মিলন, উপজেলা যুবলীগ সাংগঠনিক সম্পাদক আব্দুল হাই খোকন, উপজেলা কৃষকলীগ সাধারন সম্পাদক সুধির তালুকদার। এসময় কাপ্তাই উপজেলা আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
এর আগে একটি শোক র‌্যালী উপজেলা সদর হতে প্রদক্ষিন করে উপজেলা পরিষদ মিলনায়তনে এসে শেষ হয়।