বাইশারী আওয়ামীলীগ আয়োজনে শোক দিবস উদযাপনের প্রস্তুতি সভা

85

শামীম ইকবাল চৌধুরী, নাইক্ষ্যংছড়িঃ-নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস যথাযোগ্য মর্যদায় পালনের এক প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে।
রবিবার (৭ আগস্ট) সকাল ১০টায় বাইশারী ইউনিয়ন পরিষদের মিলনায়তনে বাইশারী ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সাবেক চেয়ারম্যান জালাল আহমদের সভাপতিত্বে ধর্মবিষয়ক সম্পাদক মাওলানা আবদুল মান্নানের কোরআন তেলওয়াতের মাধ্যমে ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক নুরুল আলমের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, বান্দরবান জেলা আওয়ামী লীগের সদস্য ও বাইশারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আলম কোম্পানি।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বাইশারী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মংথোয়াইলা মার্মা, বাইশারী উচ্চ বিদ্যালয় অ্যান্ড কলেজের অধ্যক্ষ মোঃ ওমর ফারুক, আওয়ামী যুবলীগের সভাপতি একরামুল হক রাজু, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডা. আজগর আলী, ইউনিয়ন শ্রমিকলীগ সভাপতি উচাথোয়াই চাক, বাইশারী ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বাবুল বিশ্বাস, আওয়ামী নেতা সাহাব উদ্দিন, ডাক্তার আলী আহমেদ, মাষ্টার কামাল হোসাইন, বাইশারী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক কিয়াং চাক, ইউপি সদস্য আনোয়ার সাদেক, যুবলীগের সাবেক সভাপতি আবুল কালাম, যুবলীগ নেতা এন,কে রাশেদ, শাহ নেওয়াজ প্রমুখ।
এসময় বাইশারী ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের দেড় শতাধিক নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।
পরে উপস্থিত আওয়ামীলীগের নেতৃবৃন্দের মতামত ও পরামর্শক্রমে বাইশারী ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে যথাযোগ্য মর্যদায় জাতীয় শোক দিবস পালন উপলক্ষে প্রস্তাবিত বিভিন্ন কর্মসূচীতে রয়েছে, খতমে কোরআন, দোয়া ও মিলাদ মাহফিল, জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং আলোচনা সভা অনুষ্ঠানের সিদ্ধান্ত গ্রহণ করা হয়।