জনগণের সহযোগিতা ছাড়া পুলিশ কাজ করতে পারেনা-পুলিশ সুপার জেরিন আখতার

18

নাইক্ষ্যংছড়ি প্রতিনিধিঃ-জনগণের সহযোগিতা ছাড়া পুলিশ কোন কাজ করতে পারে না বলে মন্তব্য করেছেন বান্দরবানের পুলিশ সুপার জেরিন আখতার (বিপিএম)। তিনি বলেন, জনগণের জানমালের নিরাপত্তা সুনিশ্চিত ও সন্ত্রাস, জঙ্গিবাদ দমন করার জন্য সুশীল সমাজ ও জনপ্রতিনিধি এবং সাংবাদিকদের সাথে একনিষ্ঠ হয়ে পুলিশ কাজ করবে। জঙ্গিবাদ, সন্ত্রাস ও মাদক নিয়ন্ত্রণের চ্যালেঞ্জ নিয়ে বান্দরবান জেলায় আমি কাজ করেছি।
শনিবার (৬ আগস্ট) দুপুর দেড়টার সময় নাইক্ষ্যংছড়ি থানার কম্পাউন্ডে সুশীল সমাজ ও জনপ্রতিনিধি সাথে মতবিনিময় কালে এসব কথা বলেন তিনি।
মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক মোহাম্মদ শফিউল্লাহ, বান্দরবান জেলা পরিষদ সদস্য ক্যানুওয়ান চাক, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মংলা ওয়াই মার্মা, থানার অফিসার ইনচার্জ ওসি টানটু সহা, নাইক্ষ্যংছড়ি হাজী এম,এ. কালাম ডিগ্রি কলেজের অধ্যক্ষ ও আ ম রফিকুল ইসলাম, নাইক্ষ্যংছড়ি হাসপাতালে প্রধান ডা.এ জেড এম সেলিম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. ইমরান, বাইশারী ইউপি চেয়ারম্যান মো. আলম, ঘুমধুম ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আজিজ, উপজেলা মুক্তিযোদ্ধা কমন্ডার রাজা মিয়া, সোনাইছড়ি তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো. শাহাজান, থানার ওসি (তদন্ত) শরীফ ইবনে আলম, সেচ্ছাসেবক লীগের সভাপতি আব্দুস সক্তার।
এসময় উপস্থিতি ছিলেন, কাঠ ব্যসায়ীর সভাপতি মো. হোসেন সাধারণ সম্পাদক, মো. ওসমান গনি, নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়নের মহিলা সদস্য রাশেদা বেগম, নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মাঈনুদ্দীন খালেদ, আহ্বায়ক আবদুল হামিদ, সাবেক প্রেসক্লাবের সভাপতি ও আহ্বায়ক কমিটির সদস্য মো. ইফসান খান, যুগ্ম আহবায়ক, আমিনুল ইসলাম, সদস্য সচিব জাহাঙ্গীর আলম। কাজল, সাবেক সাধারণ সম্পাদক ও সদস্য মোহাম্মদুল হক বাহাদুর, সদস্য জয়নাল আবেদ্দীন টুক্কু, সদস্য হাফিজুল ইসলাম চৌধুরী, সদস্য আব্দুর রশিদ সদস্য মো. শাহীন, সদস্য মোহাম্মদ ইউনুছ ও সদস্য মো. তৈয়ব উল্লাহ প্রমুখ।