রাজস্থলীতে জাতীয় শোক দিবস উদযাপন উপলক্ষে প্রস্তুতিমুলক সভা

55

হারাধন কর্মকার, রাজস্থলীঃ-রাঙ্গামাটি জেলার রাজস্থলী উপজেলায় আওয়ামী লীগের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উদযাপন উপলক্ষে এক প্রস্তুতিমুলক সভা উপজেলা হ্নারামুখ দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার (৪ আগষ্ট) সকাল ১০টায় অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান উবাচ মারমা। উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও গাইন্দ্যা ইউপি চেয়ারম্যান পুচিংমং মারমার সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন, সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান উথিনসিন মারমা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অংনুচিং মারমা, মহিলা ভাইস চেয়ারম্যান উসচিন মারমা, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও ইউপি চেয়ারম্যান রবার্ট ত্রিপুরা, বাঙ্গালহালিয়া ইউপি চেয়ারম্যান আদোমং মারমা, পুলক বড়ুয়া, চথোয়াইনু মারমা, বিশ্বনাথ চৌধুরী, ডাঃ লিটন বণিক, ক্যাসাচিং মারমা মিলন, অংসাইনু মারমা, মিঠুল চন্দ্র দে, হারাধন কর্মকার, আইন বিষয়ক সম্পাদক শামসুল আলম, সাংস্কৃতিক সম্পাদক উথোইচিং মারমা, পুলক চৌধুরী, মহিলা আওয়ামী লীগের সভাপতি লংবতি ত্রিপুরা, আদরলতা তংচঞ্চ্যা, মংএতি মারমা, আংসুইচিং মারমা বিজয, জয়নুল আবেদীন তালুকদারসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
সভায় বক্তারা বলেন জাতীয় শোক দিবস যথাযোগ্য মর্যাদায় উদযাপনে ব্যাপক প্রস্তুতি গ্রহন করা হয়েছে। এবং আগামী ১৬ আগষ্ট উপজেলা গনমিলায়তনে আয়োজিত কর্মী সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন, রাঙ্গামাটি জেলা আওয়ামী লীগের সভাপতি ও সংসদ সদস্য দীপংকর তালুকদার এমপি। বিকালে বাঙ্গালহালিয়া ইউনিয়নে আয়োজিত কর্মীসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বলে জানান।