রাঙ্গামাটিতে প্রধানমন্ত্রীর ঘর উপহার পাচ্ছেন ৩২ গৃহহীন পরিবার-মোহাম্মদ মিজানুর রহমান

98

নিজস্ব প্রতিবেদক, রাঙ্গামাটিঃ-মুজিববর্ষে প্রধানমন্ত্রী কর্তৃক ভূমিহীন ও গৃহহীন পরিবারকে ৩য় পর্যায়ে (২য় ধাপ) জমি ও গৃহ প্রদান কার্যক্রমের উদ্বোধন উপলক্ষে রাঙ্গামাটি জেলা প্রশাসনের উদ্যোগে প্রেস ব্রিফিংয়ের আয়োজন করা হয়েছে।
মঙ্গলবার (১৯ জুলাই) বিকাল সাড়ে ৪টায় রাঙ্গামাটি জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়।
রাঙ্গামাটি জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন, রাঙ্গামাটি অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ মামুন মিয়া, অতিরিক্ত জেলা প্রশাসক এস এম ফেরদৌস ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক এস এম সাইফুল ইসলাম, পার্বত্য জেলা পরিষদ সদস্য অংসুইছাইন চৌধুরী, রাঙ্গামাটি প্রেস ক্লাব সভাপতি সাখাওয়াৎ হোসেন রুবেল প্রমূখ।
রাঙ্গামাটি জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান জানান, আগামী ২১ জুলাই প্রধানমন্ত্রী কর্তৃক সারা দেশে ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে জমি ও গৃহ প্রদান কার্যক্রমের উদ্বোধনের দিন ৩য় পর্যায়ে (২য় ধাপ) রাঙ্গামাটি জেলায় মোট ৩২টি ঘর আনুষ্ঠানিক ভাবে উপকারভোগীদের মাঝে হস্তান্তর করা হবে।
রাঙ্গামাটিতে ৩য় পর্যায়ে কাপ্তাই উপজেলায় ২৬টি, বরকল উপজেলায় ৫টি, নানিয়ারচর উপজেলায় ১টিসহ মোট ৩২টি গৃহ উপকারভোগীদের মাঝে হস্তান্তর করা হবে।