বাঙ্গালহালিয়াতে দুস্থ ও অসহায় পরিবারের মাঝে সেলাই মেশিন, স্প্রে মেশিন ও ছাগল বিতরণ

10

হারাধন কর্মকার, রাজস্থলীঃ-রাঙ্গামাটি জেলার রাজস্থলী উপজেলার বাঙ্গালহালিয়া ইউনিয়নে দুস্থ ও অসহায় পরিবারের আত্মকর্মসংস্থানের জন্য পার্বত্য মন্ত্রীর বিশেষ বরাদ্দে সেলাই মেশিন, স্প্রে মেশিন ও ছাগল বিতরণ করেন বাঙ্গালহালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আদোমং মারমা।
মঙ্গলবার (২৮শে জুন) সকাল ১০টার সময় ইউনিয়ন পরিষদের সামনে ৬ জন দুস্থ ও অসহায় মহিলাদের মাঝে এ সেলাই মেশিন, ১৫ টি স্প্রে মেশিন ও ছাগল ১৭টি বিতরণ করা হয়েছে।
এসময় উপস্থিত ছিলেন, বাঙ্গালহালিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই কামরুজ্জামান, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি পুলক বড়ুয়া, হ্লাথোয়াই মারমা গঞ্জ, ইউপি সদস্য এমদাদুল হক মিলন, কামাল হোসেন, শিমুল দাস, মংউচিং মারমা, ইখ্যাইমং মারমা, ছালমা আক্তার, মাসুম সরদার, কায়ুম হোসেন মিরাজ, মাসুম তালুকদার, জনি তালুকদার প্রমুখ।
বিতরন অনুষ্ঠানে ইউপি চেয়ারম্যান আদোমং মারমা বলেন, বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আমলেই দেশের প্রতিটি এলাকায় এলাকায় নারীদের স্বাবলম্বী করতে বিভিন্ন প্রকল্প হাতে নিয়েছে। তারই অংশ হিসেবে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের বাস্তবায়নে পার্বত্য মন্ত্রীর নির্দেশনায় এলাকার অসহায় পরিবারদের আর্থসামাজিক উন্নয়নে এমন উদ্যোগটি গ্রহন করা হয়েছে বলে জানান।