প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃঢ় মনোবল ও বলিষ্ট নেতৃত্বের কারণে আমরা পদ্মা সেতু পেয়েছি-দীপংকর তালুকদার এমপি

91

ঝুলন দত্ত, কাপ্তাইঃ-রাঙ্গামাটির কাপ্তাইয়ে ২৯৯ পার্বত্য রাঙ্গামাটি আসন এবং জাতীয় সংসদের ৩০৯ মহিলা আসন এর অনুকূলে ২০২১-২০২২ অর্থ বৎসরের ঐচ্ছিক তহবিলের অনুদান বিতরণ করা হয়েছে।
সোমবার (২৭ জুন) বেলা সাড়ে ১২টায় কাপ্তাই উপজেলা পরিষদের সম্মেলন কক্ষ “কিন্নরী”তে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে ২০ জনকে সর্বমোট ১ লাখ ৯০ হাজার টাকা তুলে দেন, রাঙ্গামাটি সংসদ সদস্য ও খাদ্য মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি।
এসময় তিনি বলেন, সরকারের সক্ষমতা বেড়েছে তার প্রকৃষ্ট উদাহরণ গত ২৫ জুন পদ্মা সেতুর উদ্বোধন। আমরা আজ নিজেদের টাকায় পদ্মা সেতু করেছি। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃঢ় মনোবল এবং বলিষ্ঠ নেতৃত্বের কারনে এটি সম্ভব হয়েছে তিনি।
তিনি আরো বলেন, পদ্মা সেতু আমাদের গর্বের সেতু। এই সেতু নিয়ে অনেক ষড়যন্ত্র হয়েছে। তবুও সকল ষড়যন্ত্রকে পাশ কাটিয়ে পদ্মা সেতুর উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। পদ্মা সেতু নির্মাণ করে বিশ্ববাসীকে জানিয়ে দিয়েছেন।
কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মুনতাসির জাহান এর সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, রাঙ্গামাটি জেলা পরিষদ সদস্য অংসুইছাইন চৌধুরী দীপ্তিময় তালুকদার ও নিউচিং মারমা, কাপ্তাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মফিজুল হক, কাপ্তাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইব্রাহীম খলীল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নাছির উদ্দীন, মহিলা ভাইস চেয়ারম্যান উমেচিং মারমা, কাপ্তাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জসিম উদ্দিন। বিতরণ অনুষ্ঠানে রাজনৈতিক নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি এবং স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।