পার্বত্য অঞ্চলসহ বাংলাদেশ আজ উন্নয়নের মহা সড়কে পৌঁছে গেছে-দীপংকর তালুকদার এমপি

63

নিজস্ব প্রতিবেদক, রাঙ্গামাটিঃ-সকল ষড়যন্ত্র বাধা পেড়িয়ে পদ্মা সেতুর উদ্বোধনের মধ্যদিয়ে আজ বিশ্বের দরবারে মাথা উচু করে দাঁড়িয়েছে বাংলাদেশ। আরপার্বত্য অঞ্চলসহ বাংলাদেশ আজ উন্নয়নের মহা সড়কে পৌঁছে গেছে বলে মন্তব্য করেছেন রাঙ্গামাটি সংসদ সদস্য ও খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি।
রবিবার (২৬ জুন) সকালে রাঙ্গামাটি সদর উপজেলা মিলনায়তনে সংসদ সদস্যের অনুকুলে ২০২১-২০২২ অর্থ বছরে ঐচ্ছিক তহবিল থেকে অনুদান বিতরণ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।
রাঙ্গামাটি সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমা বিনতে আমিনের সভাপতিত্বে অনুদান বিতরণ অনুষ্ঠানে রাঙ্গামাটি সদর উপজেলা চেয়ারম্যান মোঃ শহীদুজ্জামান মহসিন রোমান, ভাইস চেয়ারম্যান দুর্গেশ্বর চাকমা, মহিলা ভাইস চেয়ারম্যান নাসরিন ইসলামসহ পদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
অনুদান বিতরণকালে রাঙ্গামাটি সংসদ সদস্য ও খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি আরো বলেন, পার্বত্য এলাকার মানুষের কল্যাণে পাশে থেকে সরকার প্রদত্ত সকল সুযোগ সুবিধা পৌছে দিতে আমি আন্তরিক ভাবে কাজ করে যাচ্ছি। আর প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা পার্বত্য এলাকার মানুষের কথা সব সময় চিন্তা করে বলেই পার্বত্য এলাকা এখন আর আগের মতো নেই। পাহাড়ের আনাচে কানাচে মানুসের ভাগ্য উন্নয়ন সরকার নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। এতে করে পাহাড়ের জনগণের জীবন যাত্রার মান ও শহরের অর্থনৈতিক কার্যক্রমের সম্প্রসারণও ব্যাপক উন্নয়ন হচ্ছে।
অনুষ্ঠানে রাঙ্গামাটি সদর উপজেলার ৭ জন হতদরিদ্র পরিবারের মাঝে ১০ হাজার টাকা করে ৭০ হাজার টাকা বিতরণ করা হয়।