মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার গরীব ও অসহায়দের পাশে আছে-ইয়াছমিন পারভীন তিবরীজি

6

বান্দরবান প্রতিনিধিঃ-বান্দরবানে টিসিবির ন্যায্যমুল্যে পণ্য বিক্রয় কার্যক্রম শুরু হয়েছে। বুধবার (২২জুন) দুপুরে বান্দরবান বাজারে এই কার্যক্রমের উদ্বোধন করেন জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি। এসময় তিনি কয়েকজন ক্রেতার হাতে টিসিবির পণ্য হাতে তুলে দেন এবং এই কার্যক্রম নিয়ে ক্রেতারা সন্তুুষ্ট কিনা তা জানতে চান।
এসময় কার্ডধারী প্রত্যোককে ন্যায্যমুল্যে চিনি, মশুর ডাল ও সয়াবিন তেল প্রদান করে টিসিবিরি ডিলাররা।
টিসিবির ন্যায্যমুল্যে পণ্য বিক্রয় কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে এইসময় অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সুরাইয়া আক্তার সুইটি, নির্বাহী ম্যাজিস্ট্রেট মো.কায়েসুর রহমানসহ সরকারী উর্ধতন কর্মকর্তা, টিসিবির ডিলার ও সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।
টিসিবির ডিলাররা জানান,বান্দরবানের প্রতিটি ওয়ার্ডে একটি করে দোকানে সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত এই টিসিবির ন্যায্যমুল্যে পণ্য বিক্রয় করা হবে আর প্রতি কার্ডধারী মাসে একবার ৪০৫ টাকা দিয়ে ১কেজি চিনি, ২কেজি ডাল এবং ২লিটার সেয়াবিন তেল কিনতে পারবেন।
এদিকে সরকারের পক্ষ থেকে টিসিবির ন্যায্যমুল্যে এই পণ্য বিক্রয় কার্যক্রম বান্দরবানের দুর্গম পাহাড়ের আনাচে কানাচে ছড়িয়ে দেওয়ায় কথা জানান জেলা প্রশাসক। জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি বলেন, বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার গরীব ও অসহায়দের পাশে আছে তাই তিনি টিসিবির ডিলারদের মাধ্যমে সারাদেশে ন্যায্যমুল্যে চিনি, ডাল আর সয়াবিন তেল প্রদান করছে। এসময় তিনি আরো বলেন, বান্দরবান সদর, পৌরসভার পাশাপাশি সাতটি উপজেলায় টিসিবির ডিলাররা কার্ডধারীদের ন্যায্যমুল্যে এই পণ্য বিক্রয় করবে আর এই বিষয়টি সার্বিক মনিটরিং রাখবে জেলা প্রশাসন এবং উপজেলা প্রশাসনের কর্মকর্তারা।