প্রাইভেট কারে মদ পাচার করার সময় কাপ্তাইয়ে পুলিশের হাতে আটক ১, কার জব্দ

7

ঝুলন দত্ত, কাপ্তাইঃ-রাঙ্গামাটির কাপ্তাই থানা পুলিশের অভিযানে প্রাইভেট কারে করে মদ পাচার করার সময় একজনকে আটক করেছে মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১২ টায় কাপ্তাই-চট্টগ্রাম সড়কের নুরুল হুদা কাদেরী উচ্চ বিদ্যালয় সংলগ্ন শৈলজা এলাকা থেকে তাকে আটক করা হয়।
কাপ্তাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন জানান, আটক ব্যক্তির নাম সোহাগ আলী (২৪)। তার বাড়ি নওগাঁ জেলার মহাদেবপুর হলেও বর্তমানে সে চট্টগ্রাম জেলাধীন চাঁদগাও হামিদচর এলাকায় বসবাস করে আসছিলো।
কাপ্তাই থানা সূত্রে জানা যায়, থানার ওসি মোঃ জসিম উদ্দিন এর নেতৃত্বে এসআই ফারুক আহমেদ, এএসআই সাখাওয়াত হোসেন, এএসআই লিমন মিয়া, এএসআই সেলিম সিরাজ মজুমদার সহ সঙ্গীয় ফোর্সের বিশেষ অভিযানে কাপ্তাই থানাধীন শৈলজা এলাকা হতে ৮৫ লিটার দেশীয় তৈরী চোলাই মদ সহ সোহাগ আলীকে আটক করা হয়। এসময় তার সাথে থাকা পাচার কাজে ব্যবহ্রত প্রাইভেট কারটি পুলিশ জব্দ করে। যার নম্বর চট্টমেট্রো ভ ০২-০৭২৩।
এদিকে বিষয়টি নিশ্চিত করে কাপ্তাই থানার ওসি মোঃ জসীম উদ্দীন জানান, আসামীর বিরুদ্ধে কাপ্তাই থানায় বুধবার ২০১৮ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। বুধবার আসামীকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।