রাঙ্গামাটিতে অপরাধী সংশোধন ও পুর্নবাসন সমিতির জেলা কার্যকরী কমিটির সভা

109

মো. সোহরাওয়ার্দী সাব্বির, রাঙ্গামাটিঃ-রাঙ্গামাটিতে অপরাধী সংশোধন ও পুর্নবাসন সমিতির জেলা কার্যকর কমিটির কার্যবিবরনী সভা ও নতুন কমিটির অনুমোদন দেওয়া হয়েছে।
সোমবার (১৬মে) সকালে রাঙ্গামাটি জেলা প্রশাসক কার্যলেয়ের নিজস্ব সম্মেলন কক্ষে কারাগারে কয়েদীদের অপরাধ সংশোধন ও পুর্নবাসনসহ কয়েদীদের বিভিন্ন প্রশিক্ষণের উপর সিদ্ধান্ত ও অপরাধী সংশোধন ও পুর্নবাসন সমিতির জেলা কার্যকরী কমিটির নতুন কমিটি গঠন করা হয়।
এসময় নতুন কমিটিতে পদাধিকার বলে রাঙ্গামাটি জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান সভাপতি নির্বাচিত হয়ে ১৯জন সদস্য বিশিষ্ট অপরাধী সংশোধন ও পুর্নবাসন সমিতির জেলা কার্যকরী কমিটির গঠন করা হয়।
এসময় অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. মামুন মিয়া এর সভাপতিত্বে সভায়, দৈনিক গিরিদর্পন সম্পাদক আলহাজ্ব এ কে এম মকছুদ আহমেদ, রাঙ্গামাটি প্রেস ক্লাব সভাপতি সাখাওয়াত হোসেন রুবেল, প্রবীন সাংবাদিক সুনীল কান্তি দে, এ্যাড. সুশমিতা দেওয়ান, রোবার স্কাউট সম্পাদক নুরুল আবসার, সাবেক জেলা পরিষদ সদস্য মনোয়ারা আক্তার জাহান প্রমুখ।
২ বছর মেয়াদী অপরাধী সংশোধন ও পুনর্বাসন সমিতি, রাঙ্গমাটি এর কার্যকরী কমিটির মধ্যে রয়েছেন, ১/ জেলা প্রশাসক-সভাপতি, ২/ উপ-পরিচালক-সহ সভাপতি, ৩/ জেল সুপার- ঐ, ৪/ পি পি-ঐ, ৫/ প্রবেশন অফিসার-সম্পাদক, ৬/ সহ সম্পাদক-মহসিন রানা, ৭/ কোষাধ্যক্ষ- নুরুল আবছার।
কার্যকরী সদস্য -১২ জন এর মধ্যে, ক) এ কে এম মকছুদ আহমদ, খ) সুনীল কান্তি দে, গ) সাখাওয়াত হোসেন রুবেল, ঘ) মনোয়ারা আক্তার জাহান, ঙ) মাওলানা ক্কারী মোঃ শফি, চ)এড. রাজীব চাকমা, ছ) মেহেদী আল মাহবুব, জ) পলাশ কুসুম চাকমা, ঝ) মৃদুল কান্তি ধর, ঞ) মইনুল হক, ট) বেবি আক্তার, ঠ) আব্দুল হক।