বরকলে দুর্বৃত্তদের গুলিতে নিহতের পরিবারের মামলা

61

নিজস্ব প্রতিবেদক, রাঙ্গামাটিঃ-রাঙ্গামাটির বরকলের সুবলং ইউনিয়নের শিলছড়ি গ্রামে দুবৃর্ত্তদের গুলিতে নিহত লক্ষী চন্দ্র চাকমার মরদেহের ময়না তদন্ত সম্পন্ন হয়েছে। লাশ শুক্রবার (১৩ মে) সন্ধ্যায় রাঙ্গামাটি জেনারেল হাসপাতালে ময়না তদন্তের জন্য আনা হয়। শনিবার (১৪ মে) সকালে ময়না তদন্ত শেষে লাশ বরকল নিয়ে যাওয়া হয় এবং পরিবারের কাছে হস্তান্তর করা হয়। সন্ধ্যায় নিহতের দাহ ক্রিয়া অনুষ্ঠিত হয়েছে।
রাঙ্গামাটির অতিরিক্ত পুলিশ সুপার মাহমুদা বেগম বিষয়টি নিশ্চিত করে বলেন, ময়না তদন্ত শেষে আজ শুক্রবার লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।
বরকল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসির উদ্দিন জানান, নিহতের স্ত্রী নবমিতা চাকমা ৯/১০জনকে অজ্ঞাতনামা আসামী করে বরকল থানায় মামলা করেছেন।
উল্লেখ্য, বুধবার রাতে একদল অস্ত্রধারী সন্ত্রাসী অতর্কিত হানা দিয়ে লক্ষী চন্দ্র চাকমার বাড়ি ঘেরাও করে ঘরে ঢুকে তাকে গুলি করে। এতে ঘটনাস্থলেই লক্ষী চন্দ্র চাকমা মারা যান। পরে সন্ত্রাসীরা পালিয়ে যায়। নিহত লক্ষী চন্দ্র চাকমা ইউপিডিএফের (ইউনাইটেড পিপল ডেমোক্রেটি ফ্রন্ট) সাবেক সদস্য ছিলেন। এ ঘটনায় কারা জড়িত তা জানা যায়নি। তবে এলাকাটি মুল জেএসএস নিয়ন্ত্রিত বলে জানা গেছে।