আগামী নির্বাচন কোন সরকারের অধীনে হবে তার ফয়সালা হবে রাজপথে-হাবিব-উন নবী খান সোহেল

82

খাগড়াছড়ি প্রতিনিধিঃ-বিএনপির যুগ্ম মহাসচিব হাবিব-উন নবী খান সোহেল বলেছেন, এ সরকারের অধীনে নয়, ইভিএমেও নয় এমনকি এ নির্বাচন কমিশনের অধীনেও নয়, আগামী জাতীয় সংসদ নির্বাচন হবে নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে। বাংলার মানুষ রাজপথে তার ফয়সালা করবে।
তিনি আরো বলেন, আওয়ামীলীগ সরকারের দুর্নীতি, অনিয়ম, লুটপাট, খুন ও গুমের বিচার হবে জনতার আদালতে, প্রকাশ্যে, খোলা আকাশের নিচে
শনিবার (১৪মে) দুপুরে বিএনপি ও বিরোধীদলের নেতাকর্মীদের উপর হামলা ও ভোজ্যতেলসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে খাগড়াছড়ি জেলা বিএনপি আয়োজিত বিক্ষোভ-সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। এর আগে খন্ড খন্ড মিছিল নিয়ে সমাবেশ স্থলে উপস্থিত হন হাজারো নেতাকর্মী।
সভাপতির বক্তব্যে খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য ওয়াদুদ ভূইয়া বলেন, শ্রীলংকার পরিস্থিতি দেখে আওয়ামীলীগ সরকারের মন্ত্রী, এমপি ও নেতাকর্মীদের মধ্যেও কাপন শুরু হয়ে গেছে। ইতোমধ্যে তিন বর্তমান ও সাবেক মন্ত্রী হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। বর্তমান সরকারের মন্ত্রী, এমপি ও নেতাদের অবস্থা শ্রীলংকার চেয়ে ভয়াবহ হবে। আর ২০২২ সাল হবে আওয়ামীলীগ সরকারের শেষ সাল।
সভাপতিত্বে আয়োজিত সমাবেশে বক্তব্য রাখেন, খাগড়াছড়ি জেলা বিএনপির সাধারণ সম্পাদক এম এন আবছার, সহ-সভাপতি প্রবীণ চন্দ্র চাকমা, ঢাকা মহানগর দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম নোমান, খাগড়াছড়ি জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল মালেক মিন্টু, অনিমেষ চাকমা রিংকু, মোশাররফ হোসেন, সাংগঠনিক সম্পাদক আব্দুর রব রাজা, জেলা মহিলা দলের সভাপতি কুহেলী দেওয়ান, জেলা সেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল নোমান সাগর ও জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক জাহিদুল আলমসহ বিএনপি ও অংগ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।