বান্দরবানে শেষ হলো সাংবাদিকদের ৩ দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা

24

রাহুল বড়ুয়া ছোটন, বান্দরবানঃ-জাতীয় গণমাধ্যম ইনষ্টিটিউট এর আয়োজনে শিশু ও নারী উন্নয়নে সচেতনতামূলক যোগাযোগ কার্যক্রম প্রকল্প ৫ম পর্যায় এর আওতায় বান্দরবানে ৩দিনব্যাপী ক্ষেত্র অনুশীলনের সাথে জীবনের জন্য তথ্য বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা সমাপ্ত হয়েছে।
শনিবার (১৪ মে) বিকেলে প্রশিক্ষণ কর্মশালার সমাপনী ও সনদপত্র অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মন্ত্রী পরিষদ বিভাগ এর যুগ্মসচিব আয়েশা আক্তার।
এসময় জাতীয় গণমাধ্যম ইনস্টিটিউট এর মহাপরিচালক (অতিরিক্ত সচিব) শাহিন ইসলাম (এনডিসি), বান্দরবান সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম জাহাঙ্গীর, জাতীয় গণমাধ্যম ইনস্ট্রিটিউট এর পরিচালক (প্রশিক্ষণ প্রকৌশল) ও সহকারি প্রকল্প পরিচালক মোঃ নজরুল ইসলাম, উপ-পরিচালক (প্রশাসন) মোঃ সোহেল রানা, সহকারী পরিচালক (বেতার প্রকৌ. প্রশি) মোঃ নাফিস আহম্মেদ, জনসংযোগ কর্মকর্তা মোঃ আব্দুল হান্নান, বান্দরবান প্রেসক্লাবের সাবেক সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু, সাধারণ সম্পাদক মিনারুল হকসহ বান্দরবানের বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।
সমাপনী দিনে ৩দিনব্যাপী প্রশিক্ষণে অংশ নেয়া ২৩জন বিভিন্ন ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকের হাতে সনদপত্র তুলে দেন অতিথিরা।
১২ মে থেকে বান্দরবান প্রেসক্লাবে জাতীয় গণমাধ্যম ইনষ্টিটিউট এর আয়োজনে এই প্রশিক্ষণ কর্মশালা শুরু হয় আর ৩দিনব্যাপী এই প্রশিক্ষণে নারী ও শিশুদের স্বাস্থ্য সুরক্ষার পাশাপাশি গ্রুপ ওয়ার্কিং এর মাধ্যমে বিভিন্ন ডাটাবেটজ তৈরি করে প্রশিক্ষনার্থীরা।