বান্দরবানে সাংবাদিকদের ৩দিনের প্রশিক্ষণ কর্মশালা চলছে

90

রাহুল বড়ুয়া ছোটন, বান্দরবানঃ-জাতীয় গণমাধ্যম ইন্সটিটিউট এর আয়োজনে বান্দরবানে শিশু ও নারী উন্নয়ণে সচেতনতামূলক যোগাযোগ কার্যক্রম প্রকল্প (৫ম পর্যায়) আওতায় ৩দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালার ২য় দিনে ক্ষেত্র অনুশীলনের সাথে জীবনের জন্য তথ্য বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (১৩ মে) সকালে বান্দরবান প্রেসক্লাবের হল রুমে ২য় দিনের প্রশিক্ষণ কর্মশালায় অনুষ্ঠিত হয়।
এসময় প্রশিক্ষণ কর্মশালায় জাতীয় গণমাধ্যম ইনস্ট্রিটিউট এর পরিচালক (প্রশিক্ষণ প্রকৌশল) ও সহকারি প্রকল্প পরিচালক মোঃ নজরুল ইসলাম, উপপরিচালক (প্রশাসন) মোঃ সোহেল রানা, সহকারী পরিচালক (বেতার প্রকৌ. প্রশি) মোঃ নাফিস আহম্মেদ, জাতীয় গণমাধ্যম ইন্সটিটিউট এর উপ-পরিচালক (চলচ্চিত্র) মো.সোহেল পারভেজ, জনসংযোগ কর্মকর্তা মোঃ আব্দুল হান্নান, বান্দরবান প্রেসক্লাবের সভাপতি মনিরুল ইসলাম মনু, সাধারণ সম্পাদক মিনারুল হকসহ বান্দরবানের বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকেরা উপস্থিত ছিলেন।
এসময় ২য় দিনের প্রশিক্ষণ কর্মশালায় শিশু ও নারীর উন্নয়ন, শিশু ও নারীর স্বাস্থ্য এবং বিভিন্ন বিষয়ে প্রশিক্ষণ প্রদান করেন প্রশিক্ষকেরা।
৩দিন ব্যাপী এই প্রশিক্ষণ কর্মশালায় বান্দরবানের ২৩জন সাংবাদিক অংশগ্রহণ করছে আর আগামী ১৪ মে এই প্রশিক্ষণ কর্মশালার শেষ হবে।