মেধা ও যোগ্যতার ভিত্তিতে রাঙ্গামাটিতে নতুন পুলিশ সদস্য নিয়োগ-মীর মোদদাছছের হোসেন

85

নিজস্ব প্রতিবেদক, রাঙ্গামাটিঃ-রাঙ্গামাটিতে মেধা ও যোগ্যতার ভিত্তিতে নতুন পুলিশ সদস্য নিয়োগ প্রদান করা হয়েছে বলে জানিয়েছেন রাঙ্গামাটি জেলা পুলিশ সুপার মীর মোদদাছছের হোসেন।
শনিবার (৯ এপ্রিল) বিকেলে রাঙ্গামাটি জেলা পুলিশের সুখী নীলগঞ্জ মাঠে পরীক্ষায় চুড়ান্তভাবে উত্তীর্ণ ১৬ জন এবং অপেক্ষমান আরো ৩জন প্রার্থীর নাম ঘোষণা করে তাদের ফুল দিয়ে বরণ করে নেন, রাঙ্গামাটি জেলা পুলিশ সুপার মীর মোদদাছছের হোসেন।
এসময় রাঙ্গামাটি অতিরিক্ত পুলিশ সুপার মাহমুদা বেগম, মারুফ আহম্মেদ, কোতয়ালী থানার অফিসার ইনচার্জ কবির হোসেনসহ পুলিশের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
এসময় রাঙ্গামাটি পুলিশ সুপার বলেন, সম্পূর্ণ মেধা ও যোগ্যতার ভিত্তিতে রাঙ্গামাটিতে পুলিশের নিয়োগ কার্যক্রম পরিচালনা করা হচ্ছে।
এসময় এসপি বলেন, আমরা ছয়মাস পর পর কনস্টেবল পদে নিয়োগ দিয়ে থাকি। আমরা নিয়োগ প্রক্রিয়ায় সুষ্ঠু করেছি। আজ যাদের চাকরি হয়েছে তারা সকলে নিজেদের যোগ্যতার পরিচয় দিয়ে হয়েছে। এখানে অন্যকিছু ভাবার অবকাশ নেই। তিনি বলেন, কোন রকম ঘুষ বা তদবির ছাড়াই প্রার্থীরা পরীক্ষায় অংশগ্রহন ফি বাবদ ১২০ টাকা খরচ করে নিজেদের যোগ্যতায় নিয়োগপ্রাপ্ত হয়েছে এবং এ ধারা অব্যাহত থাকবে। চাকরি পাওয়া নবাগত পুলিশ সদস্যদের উদ্দেশে এসপি আরও বলেন, তোমরা সততা বজায় রেখে দেশ ও দেশের মানুষের কল্যাণের কাজ করবে।
পুলিশে নতুন চাকরী পাওয়া সৈকত দাশ বলেন, আমি পরীক্ষায় অংশগ্রহন করতে শুধুমাত্র ১২০ টাকা খরচ হয়েছে। এ ছাড়া কাউকে কোন টাকা পয়সা বা আমার চাকরীর জন্য কোন তদবির করতে হয়নি। মেধা ও যোগ্যতার ভিত্তিতে চাকরী পাওয়ায় বর্তমান সরকারের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি।