বিলাইছড়িতে আন্তর্জাতিক ক্রীড়া দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা

146

সুজন কুমার তঞ্চঙ্গ্যা, বিলাইছড়িঃ-“সবাই মিলে খেলা করি, মাদক মুক্ত দেশ গড়ি”-এই প্রতিপাদ্যকে সামনে রেখে বিলাইছড়িতে জাতীয় ও আন্তর্জাতিক ক্রীড়া দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
বুধবার (৬ এপ্রিল) উপজেলা ক্রীড়া সংস্থা’র আয়োজনে প্রশাসনের সহযোগিতায় একটি বর্ণাঢ্য র‌্যালি বের করে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে পরে উপজেলা সম্মেলন কক্ষে এসে এক আলোচনা সভায় মিলিত হয়।
সভায় উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার মোঃ মিজানুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিলাইছড়ি উপজেলা চেয়ারম্যান বীরোত্তম তঞ্চঙ্গ্যা।
এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিলাইছড়ি উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান উৎপলা চাকমা, উপজেলা স্বাস্থ্য বিভাগের জুনিয়র কনসালটেন্ট ডা. অভিক কুমার বড়ুয়া, থানা পরিদর্শক মো. রউফ খান এবং ১নং বিলাইছড়ি ইউনিয়ন পরিষদ ১নং ওয়ার্ডের মেম্বার মোঃ ওমর ফারুক ও গণ্যমান্য ব্যক্তিবর্গসহ ক্রীড়া সংস্থার সদস্যবৃন্দরা।
অনুষ্ঠানটি সঞ্চালনা করেন, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও দীঘলছড়ি আবাসিক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক সুদর্শন বড়ুয়া (ঝন্টু)।
আলোচনা সভায় বক্তারা বলেন, মাদক পরিহার করে খেলাধূলায় মনোযোগী হয়ে যুব সমাজকে কাজে লাগিয়ে একটি উন্নত সমৃদ্ধশালী দেশ গড়ার আহ্বান জানান।