এদেশে সন্ত্রাসীদের কোন জায়গা নেই, তাদের কঠোর হস্তে দমন করা হবে-মোহাম্মদ জাহাঙ্গীর আলম

126

খাগড়াছড়ি প্রতিনিধিঃ-খাগড়াছড়িতে সেনাবাহিনীর রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ জাহাঙ্গীর আলম সন্ত্রাসীদের কঠোর হস্তে দমনের হুশিয়ারী দিয়ে বলেন, এদেশ আমাদের, এদেশে সন্ত্রাসীদের কোন জায়গা নেই। যেসব সন্ত্রাসীরা এদেশ নিয়ে বিভিন্ন রকমের পরিকল্পনা ও ষড়যন্ত্র করছে তাদের কোন ক্ষমা নেই। আমার মন যেমন আপনাদের কাছে পড়ে থাকে, আপনাদের সুখে-দুখে আমি যেমন পাশে আছি, তেমনি সন্ত্রাসীদের দমনে আমি কঠোর।
বুধবার (২৩ মার্চ) সকালে খাগড়াছড়ির পানছড়িতে সেনাবাহিনীর উদ্যোগে দূর্গম এলাকায় বিনামূল্যে মেডিকেল ক্যাম্প উদ্বোধনী অনুষ্ঠানে এ কঠোর হুশিয়ারী দেন তিনি।
পানছড়ির চেঙ্গী ইউনিয়নের তারাবন সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে খাগড়াছড়ি রিজিয়নের সদর জোন এই অনুষ্ঠানের আয়োজন করেন। এসময় খাগড়াছড়ি রিজিয়নের কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল জাহাঙ্গীর আলম ৬ শতাধিক মানুষকে চিকিৎসা সেবা ও বিনামূল্যে ঔষধ বিতরণ করেন। এছাড়াও ৩ জন শারীরিক প্রতিবন্ধীকে হুইল চেয়ার ও নগদ অর্থ-সহায়তা প্রদান করেন।
এসময় খাগড়াছড়ির সদর জোনের অধিনায়ক লে. কর্নেল সাইফুল ইসলাম সুমন ও খাগড়াছড়ি রিজিয়নের স্টাফ অফিসার মেজর জাহিদ হাসানসহ স্থানীয় জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।
তিনি আরো বলেন, এদেশ আমাদের। সন্ত্রাসীরা এদেশকে নিয়ে বিভিন্ন ধরনের পরিকল্পনা ও ষড়যন্ত্র করে যাচ্ছে। এদেশে সন্ত্রাসীদের কোন জায়গাও নেই তাদের ক্ষমাও নেই বলে তিনি সাফ জানিয়ে দেন। এ অবস্থায় তাই সাধারন মানুষের পাশে সেনাবাহিনী যেমন কাজ করছে তেমনি সন্ত্রাসীদের ক্ষেত্রে কঠোর অবস্থানের কথা জানিয়ে তাদের কঠোর ভাবে মোকাবেলা করা হবে বলে তিনি জানান।
এসময় খাগড়াছড়ি সেনাবাহিনীর রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ জাহাঙ্গীর আলম ৩ জন শারীরিক প্রতিবন্ধীর মাঝে হুইল চেয়ার ও নগদ অর্থ সহায়তা প্রদান করেন। ভবিষ্যতে চোখের সমস্যায় থাকা রোগিদের বিনামূল্যে চক্ষু চিকিৎসা প্রদান করা হবে তিনি জানান। বিনামূল্যে মেডিকেল ক্যাম্পে বিভিন্ন এলাকা থেকে আসা প্রায় ৬ শতাধিক মানুষকে চিকিৎসা সেবা ও বিনামূল্যে ঔষধ প্রদান করা হয়।