লামায় মাদকের বিষয়ে প্রতিবাদ করায় তুলে নিয়ে যুবককে মারধরঃ ৯৯৯ ফোন দিলে উদ্ধার করে পুলিশ

81

মোহাম্মদ রফিকুল ইসলাম, লামাঃ-মাদকের বিষয়ে প্রতিবাদ ও পুলিশকে তথ্য দিবে বলায় ফিল্মী স্টাইলে জাহেদ হোসেন (১৭) নামে এক কিশোরকে তুলে নিয়ে মারধর করেছে একটি কিশোর গ্যাং। লামা উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের উত্তর মালুম্যা এলাকায় সোমবার (১৪ মার্চ) সন্ধ্যায় এই ঘটনা ঘটে।
আহত কিশোর জাহেদ হোসেন ফাঁসিয়াখালী ইউনিয়নের ৩নং ওয়ার্ড নলবুনিয়া এলাকার নজির আহমদ এর ছেলে। মঙ্গলবার (১৫ মার্চ) রাত রাত ১টা ১৫ মিনিটে পুলিশের সহায়তায় তাকে লামা হাসপাতালে ভর্তি করা হয়।
আহত কিশোর জাহেদ হোসেন এর পিতা নজির আহমদ বলেন, আমার ছেলে জাহেদ সাউন্ড সিস্টেম এর অপারেটর হিসাবে কাজ করে। এলাকার আব্দুর রহিম এর নেতৃত্বে সংঘবদ্ধ একটি কিশোর গ্রুপ রয়েছে। তারা অসামাজিক কার্যকলাপ, সন্ত্রাসী কার্যক্রম ও মাদক কারবার করে। এইসব কার্যক্রমের বিষয়ে গত কিছুদিন আগে প্রতিবাদ করে আমার ছেলে। সে জন্য ক্ষোভে সোমবার সন্ধ্যায় ইউনিয়নের উত্তর মালুম্যা এলাকার গোলাম কাদেরের ছেলে আব্দুর রহিম ও গোলাম শরীফের ছেলে বাবুল শরীফ উত্তর মালুম্যা এলাকায় গোলাম কাদেরের ফার্মে তুলে নিয়ে যায়। এই ঘটনায় কোরবান আলীর ছেলে সাদ্দাম ও হারুণ আলীর ছেলে মোঃ রফিক সহায়তা করে। সেখানে নিয়ে সন্ধ্যা থেকে রাত ৮টা পর্যন্ত আব্দুর রহিম এর নেতৃত্বে আমার সন্তানকে মারধর করে। ভয়ে কেউ এগিয়ে আসেনি।
পরে জাতীয় সহায়তা কেন্দ্র ৯৯৯ কল দিলে, রাত ১১টায় লামা থানা পুলিশ গিয়ে আমার সন্তানকে উদ্ধার করে ও পুলিশের সহায়তায় লামা হাসপাতালে ভর্তি করে। এই বিষয়ে মঙ্গলবার দুপুরে আমি বাদী হয়ে লামা থানায় অভিযোগ দিয়েছি। আমি বিচার দাবী করছি। এই ঘটনায় আব্দুর রহিমের পিতা গোলাম কাদের পরোক্ষভাবে সহায়তা করেছে। এই বিষয়ে জানতে আব্দুর রহিমের মোবাইলে ফোন করলে তার ফোন বন্ধ পাওয়া যায়।
ইউপি মেম্বার মোহাম্মদ হোসেন মামুন বলেন, মঙ্গলবার সকালে বিষয়টি আমি জানতে পারি। এলাকায় কিছু ছেলেরা উচ্ছৃঙ্খল হয়ে গেছে। সাদ্দাম নামের ছেলে এই ঘটনায় জড়িত নয়, তাকে জড়ানো হয়েছে।
লামা থানা পুলিশের উপ-পরিদর্শক মোঃ শাহীন বলেন, এই বিষয়ে আহত জাহেদ এর পিতা অভিযোগ করেছে। তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।