প্রশিক্ষণ লব্ধ জ্ঞান কাজে লাগিয়ে নিজেকে সফল আত্বকর্মী হিসেবে গড়ে তুলতে হবে-মো: আজহারুল ইসলাম খান

88

মো: সোহেল রানা, দীঘিনালাঃ-খাগড়াছড়ি দীঘিনালায় যুব উন্নয়ন অধিদপ্তরের মহা পরিচালকের মতবিনিময় সভা হয়েছে।
শনিবার (২ ফেব্রুয়ারি) দুপুর ১টায় খাগড়াছড়ির দীঘিনালা উপজেলা প্রশাসন ও যুব উন্নয়ন দপ্তরের আয়োজনে যুব উন্নয়ন কর্মকর্তা নিরুপন চাকমা সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রধান করেন যুব উন্নয়নের মহা পরিচালক মো: আজহারুল ইসলাম খান।
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শক অধিদপ্তরের মহাপরিদর্শক অতিরিক্ত সচিব মো: নাছির উদ্দিন আহমেদ, রাঙ্গামাটি জেলা যুব উন্নয়ন অধিদপ্তরের উপ-পরিচালক, মুহাং শাহ জাহান, খাগড়াছড়ি জেলা যুব উন্নয়ন অধিদপ্তরের উপ-পরিচালক মো: মিজানুর রহমান প্রমূখ।
এতে সফল আত্বকর্মীদের মধ্যে মতবিনিময় করেন, সফল পোল্টি খামার মালিক মো: মনির হোসেন, কম্পিউটার কোর্স করে সফল উদ্ধোক্ত্যা মো: সোহেল রানা, সফল মাছ চাষি হ্যাপি চাকমা, টেইলারিং প্রশিক্ষক মোছা: নুরী আক্তার, কুল চাষী আলোক জীবন চাকমা, মাসরুম চাষী মিন্টু চাকমা প্রমূখ।
মতবিনিময় সভায় মহা পরিচালক মো: আজহারুল ইসলাম খান বলেন, যুব উন্নয়ন দপ্তর থেকে প্রশিক্ষণ নিয়ে ঘরে বসে থাকলে চলে না, প্রকল্প গ্রহন করে নিজেকে সফল আত্বকর্মী হিসেবে গড়ে তুলতে হবে। সল্প লাভে আর্থিক ভাবে সহায়তা প্রদান করে থাকে যুব উন্নয়ন অধিদপ্তর।