খাগড়াছড়িতে পুলিশের বিভিন্ন উন্নয়ন কাজ উদ্বোধন করলেন আইজিপি ড. বেনজীর আহমেদ

97

খাগড়াছড়ি প্রতিনিধিঃ-খাগড়াছড়িতে নবনির্মিত দুইটি থানা ভবন, পুলিশ ফাঁড়িসহ বিভিন্ন উন্নয়ন কাজ উদ্বোধন করেছেন বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ (আইজিপি) ড. বেনজীর আহমেদ।
বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) বিকেলে খাগড়াছড়ি জেলা পুলিশ লাইন্সে অভিবাদনের সালাম গ্রহণ শেষে একযোগে এসব ফলক উন্মোচন করেন তিনি। পরে পুলিশ লাইন্সে জেলা পুলিশের নানা পদস্থ কর্মকর্তা ও সদস্যের সাথে মতবিনিময় সভায় যোগ দেন ড. বেনজীর আহমেদ।
এসময় তিনি খাগড়াছড়ি জেলা পুলিশ লাইন্সে নবনির্মিত নারী ব্যারাক ভবন, ৬’তলা ভিত বিশিষ্ট ব্যারাক ভবনের ভিত্তিপ্রস্তুর স্থাপন, নবনির্মিত মানিকছড়ি থানা ভবন, লক্ষীছড়ি থানা ভবন, ভাইবোনছড়া পুলিশ ফাঁড়ি ভবন। একই সাথে খাগড়াছড়ি পুলিশ লাইন্সে বৃক্ষ রোপন, মতবিনিময়, এপিবিএন এবং বিশেষায়িত ট্রেনিং সেন্টার ও পুলিশ কর্তৃক আয়োজিত বিভিন্ন অনুষ্ঠানে অংশ গ্রহন করেন।
এ সময় চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি আনোয়ার হোসেন ও খাগড়াছড়ির পুলিশ সুপার আব্দুল আজিজসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
এদিকে আইজিপির কর্মসূচী সফল করতে খাগড়াছড়ি জেলা পুলিশের পক্ষ থেকে সার্বিক নিরাপত্তা, সু-শৃঙ্খল পরিবেশে ব্যাপক প্রস্তুতি সম্পন্ন করা হয়েছিলো। আইজিপি’র আগমনকে সুন্দর ও সাফল্য করতে আইজিপিকে স্বাগত জানিয়ে ব্যানার, পেষ্টুন ছেয়ে গেছে পাহাড়ি জেলা শহর খাগড়াছড়ি।