করোনা ভাইরাস প্রতিরোধে রেড ক্রিসেন্টসহ সকলকে সমন্বিত ভাবে কাজ করতে হবে-হাজী মোঃ মুছা মাতব্বর

131

নিজস্ব প্রতিবেদক, রাঙ্গামাটিঃ-করোনা ভাইরাস (কোভিড-১৯) প্রতিরোধ ও সচেতনতা বৃদ্ধি করতে রেড ক্রিসেন্ট রাঙ্গামাটি ইউনিটের উদ্যোগে রাঙ্গামাটির রিজার্ভ বাজার এলাকায় মাস্ক বিতরণ ও মাইকিং কার্যক্রম করা হয়েছে।
বৃহস্পতিবার (২৭ জানুয়ারী) রাঙ্গামাটি রিজার্ভ বাজার চৌধুরী এলাকায় এ কার্যক্রমের উদ্বোধন করেন রাঙ্গামাটি জেলা পরিষদের সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী মোঃ মুছা মাতব্বর।
এ সময় রাঙ্গামাটি জেলা পরিষদ সদস্য ঝর্ণা খীসা, রেড ক্রিসেন্ট রাঙ্গামাটির ভাইস চেয়ারম্যান রফিক তালুকদার, রেড ক্রিসেন্ট রাঙ্গামাটির আজীবন সদস্য হারুনর রশীদ, আজীবন সদস্য আশীষ দাস গুপ্ত, আজীবন সদস্য মঈন উদ্দিন পৌরসভার ১ নং ওয়ার্ড কাউন্সিল হেলাল উদ্দিন, রিজার্ভ বাজার ব্যাবসায়ী কমিটির সভাপতি আনোয়ার মিয়া বানু।
উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাঙ্গামাটি জেলা পরিষদের সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী মোঃ মুছা মাতব্বর বলেন, করোনা ভাইরাস প্রতিরোধ ও নিয়ন্ত্রণে সারা দেশের ন্যায় রাঙ্গামাটিতে কাজ করছে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির স্বেচ্ছাসেবকসহ কর্মকর্তা-কর্মচারীরা। এছাড়াও এই প্রশিক্ষিত স্বেচ্ছাসেবকরা দিন রাত করোনা ভাইরাস সর্ম্পকে সচেতনতা বৃদ্ধিতে মাইকিংসহ বিভিন্ন কার্যক্রম পরিচালিত করে যাচ্ছে। তাই করোনা ভাইরাস প্রতিরোধে রেড ক্রিসেন্টসহ সকলকে সমন্বিত ভাবে কাজ করতে হবে। প্রত্যেককে নিজ নিজ জায়গা থেকে এগিয়ে আসার আহবান জানান তিনি।
পরে রিজার্ভ বাজার এলাকায় বিভিন্ন পথচারী ও ব্যাবসায়ীদের মাঝে মাস্ক বিতরণ করা হয়।