ইউসিবি ব্যাংকের পক্ষ থেকে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করছে এটা একটি মহৎ কাজ-কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি

53

খাগড়াছড়ি প্রতিনিধিঃ-খাগড়াছড়ি সদরের পাঁচ ইউনিয়ন ও এক পৌরসভা মধ্যে মোট পাঁচশত কম্বল বিতরণ করেছে ইউসিবি ব্যাংক। সোমবার (২৪ জানুয়ারী) সকালে পার্বত্য জেলা পরিষদ বাংলোতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে কম্বল বিতরণ করেন, উপজাতীয় শরনার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান (প্রতিমন্ত্রী) কুজেন্দ্র লাল ত্রিপুরা,এমপি।
এডিপি এবং শাখা প্রধান সরওয়ার আলী খানের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি হিসাবে আরো উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পার্বত্য জেলা পরিষদ সদস্য শুভ মঙ্গল চাকমা, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি সনজিব ত্রিপুরা, পৌর কাউন্সিলর (প্যানেল মেয়র-২) ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পরিমল দেবনাথ, কাউন্সিলর মোঃ মানিক পাঠোয়ারি, মোঃ রেজাউল করিম, খাগড়াছড়ি জেলার বিশিষ ঠিকাদার মোঃ সেলিম সহ ব্যাংক এর অন্যন কর্মকর্তাসহ সদরের পাঁচ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান গণদের হাতে কম্বল তুলেদেন।
এসময় উপজাতীয় শরনার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান (প্রতিমন্ত্রী) কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি বলেন, পার্বত্য অঞ্চলের পিছিয়ে পড়া জনগোষ্ঠীর আর্থ-সামাজিক উন্নয়নে কাজ করে চলেছে বর্তমান সরকার। তাই পার্বত্য অঞ্চলের শান্তি, সম্প্রীতি আর উন্নয়নের ধারা ব্যাহত রাখতে হবে।
তিনি বলেন, পার্বত্য এলাকায় পাহাড়ী-বাঙ্গালী অনেক বৃদ্ধ-বৃদ্ধা ও গরীব লোক আছে যাদের অর্থের অভাবে শীতের কাপড় কেনা সম্ভব হয় না। এই কনকনে শীতে তাদের অনেক কষ্টের মধ্যে দিন যাপন করতে হয়। এই সমস্ত মানুষের কথা চিন্তা করে ইউসিবি ব্যাংকের পক্ষ থেকে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করছে এটা একটি মহৎ কাজ। এই ভাবে যদি সামর্থবানরা এগিয়ে আসে তা হলে অসহায় হতদরিদ্ররা শীতের প্রকোপ থেকে রক্ষা পাবে।