নাইক্ষ্যংছড়িতে চাঁদের গাড়ি উল্টে নিহত-২ আহত-১৭

82

নাইক্ষ্যংছড়ি প্রতিনিধিঃ-বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার দোছড়ি ইউনিয়নের ধর্মছরার ব্রিজের পূর্বে চান্দের গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেলে ঘটনাস্থলে ১ জনসহ ২ জন মারা গেছেন, এ ঘটনায় আহত হয়েছে ১৭জন।
বৃহস্পতিবার (২০ জানুয়ারী) বিকেলে গর্জনিয়া বাজার থেকে চাঁদের গাড়িতে প্রায় ২০ এর উর্ধ্বে যাত্রী নিয়ে দোছড়ির পাইনছড়িতে যাচ্ছিল। পথিমধ্যে ধর্মছরার পাহাড় থেকে নামার সময় ব্রেকফেল হলে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে ঘটনাস্থলে মারা যায় ধর্মছরার আবদুল কাদের ছেলে জাফর আলম (৫৫) এবং গাড়িটির প্রায় যাত্রী আহত হয়। আহত যাত্রীদের নাইক্ষ্যংছড়ি হাসপাতালে ভর্তি করা হয়েছিল। পরে আহতদের অবস্থার অবনতি হলে প্রত্যেককে কক্সবাজার সদর হাসপাতালে রেফার করা হয়। আহতদের মধ্যে কক্সবাজার সদর হাসপাতালে ধর্মছরার মংথুই (৬০) মারা যায়।
আহতরা হলেন-পাইনছড়ির মাখিং(৬০), জামছড়ির সালামত উল্লাহ (৩০), জয়নাল আবেদীন (২৫), ধর্মছরার দেলোয়ার হোসেন (২১), লামার সাইদুল ইসলাম (২২), ইনানীর আবদুল মান্নান (১৯), পাইনছড়ির আমিন (১৮), লেমুছড়ির মনজুর আলম (৪০), মো. কাসেম (৩৮), নুমাপ্রু (৫০), থোয়াইচিং (৫৫), কেওসিলা (২৬বছর), থুইমেচিং (২৫), সিরাজ (২৫), বদিউল (৩০), ড্রাইভার রবি আলম (৩০) ও একই এলাকার হেলফার জাহাঙ্গীর আলম (১৯)।
আহতযাত্রী দেলোয়ার হোসেন জানান, গাড়িটির ব্রেকফেল হলে ড্রাইভার রবি আলম গাড়িটি নিয়ন্ত্রণে রাখতে পারেনি। গাড়িটি মুহূর্তের মধ্যে উল্টে যায়। গাড়িটির ছাদের উপরেও ঝুঁকি নিয়ে ৬-৭জন যাত্রী ছিল।
এ বিষয়ে নাইক্ষ্যংছড়ি থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আলমগীর হোসেনের সঙ্গে কথা হলে তিনি জানান, দূর্ঘটনার বিষয়ে কোন অভিযোগ করা হয়নি, অভিযোগ করা হলে ব্যবস্থা নেওয়া হবে।