রাঙ্গামাটি শহরের ২৪টি বাড়িতে লাল পতাকা টাঙ্গালো জেলা প্রশাসন

71

নিজস্ব প্রতিবেদক, রাঙ্গামাটিঃ-রাঙ্গামাটি শহরের করোনায় আক্রান্ত ২৪টি বাড়িতে লাল পতাকা টাঙিয়ে দিলো জেলা প্রশাসন। রাঙ্গামাটি জেলা প্রশাসনের নিবার্হী ম্যাজিষ্ট্রেটগণ বাড়ি বাড়ি গিয়ে লাল পতাকা চাঙিয়ে দেন। বুধবার (১৯ জানুয়ারী) রাঙ্গামাটি জেলা প্রশাসনের এনডিসি ও নিবার্হী ম্যাজিষ্ট্রেট মোঃ বোরহান উদ্দিন মিঠু শহরের করোনা আক্রান্ত ২৪টি বাড়িতে লাল পতাকা চাঙানো হয়েছে বলে জানান।
তিনি আরো জানান, করোনা ভাইরাস সংক্রমণ রোধে মাস্ক পরিধান নিশ্চিতকরণ এবং জনগণকে স্বাস্থ্যবিধি মেনে চলতে উদ্ধুদ্ধকরণে জেলা প্রশাসন সচেতনতামূলক কার্যক্রম পরিচালনা করে এবং মোবাইল কোর্টের অভিযান অব্যাহত রয়েছে। করোনা আক্রান্ত ব্যক্তিদের বাড়িতে সচেতনতামূলক কার্যক্রমের অংশ হিসেবে লাল পতাকা লাগানো হয়েছে।
এছাড়া শহরের বিভিন্ন এলাকায় লোকজনকে মাস্ক পরিধান নিশ্চিত করতে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করা হচ্ছে। জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ বোরহান উদ্দিন মিঠু, অঞ্জন কুমার দাশ ও তাহমিদা আক্তার ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করেন। এসময় ২হাজার ৮শত টাকা জরিমানা করা হয়। নিবার্হী ম্যাজিষ্ট্রেট জানান, করোনা সংক্রমন রোধকল্পে এবং জনগণকে সচেতনতা বাড়াতে এই অভিযান অব্যাহত থাকবে।