রাঙ্গামাটিতে আলোচনা সভা ও কেক কাটার মধ্যদিয়ে এসএটিভির ১০ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

104

নিজস্ব প্রতিবেদক, রাঙ্গামাটিঃ-কেক কাটা ও আলোচনা সভার মধ্য দিয়ে রাঙ্গামাটিতে এসএটিভির ১০ম বর্ষপূর্তি পালন করা হয়েছে। বুধবার (১৯ জানুয়ারী) সকালে রাঙ্গামাটি প্রেসক্লাব মিলনায়তেন এসএ টিভির জেলা প্রতিনিধি মোহাম্মদ সোলায়মান এর সভাপতিত্বে স্বাস্থ্যবিধি মেনে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন, রাঙ্গামাটি সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শহিদুজ্জামান মুহসীন রানা।
এতে বিশেষ অতিথি ছিলেন, রাঙ্গামাটি প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক গিরিদর্পণ সম্পাদক আলহাজ্ব একেএম মকছুদ আহমেদ, প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আনোয়ার আল হক, বাংলাদেশ পরিবার পরিকল্পনা সমিতি রাঙ্গামাটি শাখার সভাপতি মুজিবুর রহমান।
এ সময় শুভেচ্ছা বক্তব্য রাখেন শ্রমিক নেতা কাজি জালোয়া, এটিএন বাংলার প্রতিনিধি পুলক চক্রবর্তী, দৈনিক নয়া শতাব্দির প্রতিনিধি মোঃ হান্নান, একাত্তর টিভির প্রতিনিধি উচিং ছা রাখাইন কায়েস, গ্লোবাল টিভির প্রতিনিধি আজিজুল ইসলাম। অনুষ্টানে জিটিভি রাঙ্গামাটি জেলা প্রতিনিধি মিল্টন বাহাদুর, দেশ টিভির প্রতিনিধি বিজয় ধর, জেটিভি রাঙ্গামাটি প্রতিনিধি শিশির দাশ বাবলাসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদ কর্মী, রাজনৈতিক ও সামাজিক নেতৃবৃন্দ অংশ নেন।
আলোচনা সভায় বক্তারা বলেন, বস্তুনিষ্ট সংবাদ এবং জীবনমুখি অনুষ্ঠান প্রচার করে এসএ টিভি পাহাড়ের মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছে। জনপ্রিয় সিরিয়াল এ পাশাপাশি প্রান্তিক জনগোষ্ঠির সুখ দুখের খবর প্রচার করে এসএ টিভি জনপ্রীয়তার শীর্ষে আছে। বিশেষ করে পার্বত্য এলাকাকে গুরুত্ব দিয়ে সংবাদ প্রচার করায় এসএ টিভি কর্তৃপক্ষের প্রতি কৃতজ্ঞতা জানান অতিথিরা। বক্তারা বলেন, রাঙ্গামাটি প্রতিনিধি মোহাম্মদ সোলায়মান তার সংবাদের মাধ্যমে এ অঞ্চলে এসএটিভির ব্যাপক পরিচিতি ঘটিয়েছেন এবং সংবাদেও প্রতি মানুষের আস্থা সৃষ্টি করেছে। পার্বত্য চট্টগ্রামের কৃষ্টি কালচার, সমস্যা-সম্ভাবনা খবর আরো বেশি কওে এসএটিভি তুলে ধরবে এ প্রত্যাশা করেন।
আলোচনা শেষে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন অতিথিরা। এ সময় অতিথিরা একে অপরকে কেক খাইয়ে দিয়ে উল্লাস প্রকাশ করেন।