রামকৃষ্ণ মিশন সেবাশ্রম শুরু থেকেই মানবতার জন্য কাজ করে যাচ্ছে-স্বামী জীবানন্দ মহারাজ

60

রাহুল বড়ুয়া ছোটন, বান্দরবানঃ-বান্দরবানে অসহায় দরিদ্র শীতার্তদের কম্বল বিতরণ করেছে চট্টগ্রামের রামকৃষ্ণ মিশন সেবাশ্রম। বৃহস্পতিবার (১৩ জানুয়ারী) দুপুরে বান্দরবানের রামকৃষ্ণ মিশন সেবাশ্রম প্রাঙ্গনে এই কম্বল বিতরণ করা হয়।
এসময় শতাধিক অসহায় দরিদ্র ও শীতার্থ নারী এবং পুরুষের হাতে এই কম্বল বিতরণ করেন চট্টগ্রামের রামকৃষ্ণ মিশন সেবাশ্রম এর স্বামী জীবানন্দ মহারাজ। বান্দরবান রামকৃষ্ণ মিশন সেবাশ্রম এর তমাল কান্তি বৈদ্য এর সঞ্চালনায় এসময় চট্টগ্রামের রামকৃষ্ণ মিশন সেবাশ্রম এর সহ-সম্পাদক তাপস হোড়, রামকৃষ্ণ মিশন সেবাশ্রম বান্দরবান এর সভাপতি অনিল কান্তি দাশসহ সনাতনী সমাজের বিভিন্ন নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।
কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে চট্টগ্রামের রামকৃষ্ণ মিশন সেবাশ্রম এর স্বামী জীবানন্দ মহারাজ বলেন, রামকৃষ্ণ মিশন সেবাশ্রম শুরু থেকেই মানবতার জন্য কাজ করে যাচ্ছে।
এসময় তিনি আরো বলেন, সমাজের সকলের উন্নয়ন এবং সকলের সুখে দু:খে পাশে থেকে এই সেবাশ্রম কাজ করে যাবে। এসময় তিনি আরো বলেন, প্রতিবছরই চট্টগ্রামের রামকৃষ্ণ মিশন সেবাশ্রম এর উদ্যাগে গরীব ও অসহায়দের শীত নিবারণের জন্য বিনামুল্যে এই কম্বল বিতরণ করা হয়ে থাকে এবং আগামীতেও এই কর্মসুচী অব্যাহত থাকবে।