বিজয়ের সুবর্নজয়ন্তী ও মুজিব বর্ষ উপলক্ষে বান্দরবানে সিডিসির উপকারভোগীদের বার্ষিক উপহার বিতরণ

162

রাহুল বড়ুয়া ছোটন, বান্দরবানঃ-বিজয়ের সুবর্নজয়ন্তী ও মুজিব বর্ষ উপলক্ষে পার্বত্য জেলা শিশু উন্নয়ন প্রকল্প-বান্দরবান এর কমিউনিটি ডেভাল্পমেন্ট কনর্সান (সিডিসি) এর প্রকল্পের আওতায় ও কম্প্যাশন ইন্টারন্যাশনাল বাংলাদেশ (সিআইবি) সহযোগিতায় সিডিসির উপকারভোগীদের বার্ষিক উপহার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (১৮ ডিসেম্বর) সকালে বান্দরবান সদরের উজানী পাড়ায় পার্বত্য জেলা শিশু উন্নয়ন প্রকল্পের বান্দরবান কার্যালয়ে উপকারভোগী ছাত্র-ছাত্রীদের মাঝে এই বার্ষিক উপহার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
বার্ষিক উপহার বিতরণকালে কম্প্যাশন ইন্টারন্যাশনাল বাংলাদেশ এর পিএফ লুক বি.খকসি, এলসিসি বান্দরবানের সভাপতি পাকসিম বি.তøুং, সিডিসির নির্বাহী পরিচালক জার্মান সাইলুক, প্রকল্পের ব্যবস্থাপক লালরিন সাং বম (লালরিন), প্রকল্পের পরিচালনা কমিটির নির্বাহী সদস্য থিমখুপ বুইতিং, সদস্য মংহাইসিং মারমা, প্রকল্পের হিসাব রক্ষক রবাট থানলিয়ান, বিনা সাতেক ও অন্যন্য কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।
এসময় ৩শত জন উপকারভোগী ছাত্র-ছাত্রীদের মাঝে কম্বল,স্কুল ব্যাগ,স্বাস্থ্য সামগ্রী, টি-সাট, সাবান, লোশন, মাস্ক সহ বিভিন্ন স্বাস্থ্য সামগ্রী বিতরণ করেন অতিথিবৃন্দরা।
এসময় পার্বত্য জেলা শিশু উন্নয়ন প্রকল্প-বান্দরবান এর কমিউনিটি ডেভাল্পমেন্ট কনর্সান (সিডিসি) এর প্রকল্পের ব্যবস্থাপক লালরিন সাং বম (লালরিন) বলেন, আমাদের প্রকল্পে যারা উপকারভোগী হিসেবে অর্ন্তভুক্ত রয়েছে তাদের মধ্যে এই ৩শত জন উপকারভোগীদের মাঝে কম্বল, স্কুল ব্যাগ, স্বাস্থ্য সামগ্রী, টি-সাট, সাবান, লোশন, মাস্কসহ বিভিন্ন স্বাস্থ্য সামগ্রী বিতরণ করা হয়েছে এবং আগামীতেও আমাদের এই ধরনের কার্যক্রম অব্যাহত থাকবে।